১০ ডিসেম্বর ২০১৮

লক্ষ্য তাড়া করছে বাংলাদেশ

-

শেষ ১০ ওভারে মারমুখী খেলে বড় সংগ্রহ দাঁড় করিয়েছে ওয়েস্ট ইন্ডিজ। তাদের সংগ্রহ নির্ধারিত ৫০ ওভারে ৮ উইকেট হারিয়ে ৩৩১ রান। এখন লক্ষ্য তাড়া করতে নেমেছে বাংলাদেশ। ইনজুরির পর ২২ গজে ফিরেছেন তামিম ইকবাল। ইমরুল কায়েসকে নিয়ে ওপেনিং করছেন তিনি। সংগ্রহটাও ভালো। এই জুটি ব্যাটে ঝড় তুলে ৫ ওভারেই তুলে নিয়েছেন ৫৩ রান।

তামিম এখন ব্যাট করছেন ২৬ রান নিয়ে। এর মধ্যে ২০ রানই এসেছে বাউন্ডারি থেকে।

অপরপ্রান্তে থাকা ইমরুল করেছেন ২১ রান। তিনি বাউন্ডারি মেরেছেন চারটি।

এর আগে ক্যারিবীয় শিবিরের সাই হোপ (৮১), রস্টোন চেজ (৬৫), ফ্যাবিয়েন অ্যালেন (৪৮) ও কাইরন পাওয়েল (৪৩) দলের বড় সংগ্রহে অবদান রাখেন।

বাংলাদেশের পক্ষে দুটি করে উইকেট শিকার করেছেন নাজমুল ইসলঅম অপু, রুবেল হোসেন ও মেহেদী হাসান রানা। একটি করে তুলেছেন মাশরাফি মতুর্জা ও শামিম পাটোয়ারি।

বিসিবি একাদশ : মাশরাফি বিন মর্তুজা (অধিনায়ক), তামিম ইকবাল, ইমরুল কায়েস, সৌম্য সরকার, মোহাম্মাদ মিথুন, তৌহিদ রিদয়, আরিফুল হক, আকবর আলী, রুবেল হোসেন, মিথুন জয়, শাহীন আলম, মেহেদি হাসান রানা, নাজমুল ইসলাম অপু, মৃত্যুঞ্জয় চৌধুরী, শামিম পাটোয়ারি।

ওয়েস্ট ইন্ডিজ ওয়ানডে স্কোয়াড : রোভম্যান পাওয়েল (অধিনায়ক), মারলন স্যামুয়েলস, রোস্টন চেজ, দেবেন্দ্র বিশু, চন্দরপল হেমরাজ, শিমরন হেটমায়ার, ড্যারেন ব্রাভো, শাই হোপ, কার্লোস ব্রাফেট, কেমো পল, কাইরন পাওয়েল, ফ্যাবিয়েন অ্যালেন, কেমার রোচ, সুনিল অ্যামব্রিচ, ওশান থমাস।


আরো সংবাদ

যেসব আসনে ‘ধানের শীষের’ প্রার্থী পরিবর্তন করা হয়েছে (২৮৭৩৪)বিএনপির কেন্দ্রীয় নেতাদের মধ্যে যারা প্রার্থী হলেন (১৩০২৭)মনোনয়ন না পাওয়া বিএনপির আনিসুল হক বললেন- ব্যক্তি নয় মার্কাই বড় (১১৮১৮)অভিমানে বিএনপি ছাড়লেন মনির খান (১১১৭৬)জোটে ২২ আর উন্মুক্তভাবে ১ আসনে লড়বে জামায়াত (১০৮৭৮)ঢাকা-১৭ আসনে ধানের শীষের প্রার্থী ব্যারিস্টার আন্দালিব রহমান পার্থ (৯৭০৯)বিএনপির প্রার্থী ও সাবেক প্রধানমন্ত্রী শাহ মোয়াজ্জেমকে লক্ষ্য করে গুলি! (৯২৭০)এত কিছু করেও মির্জা আব্বাসকে ঠেকাতে পারলেন না মেনন (৯২৪৯)বিএনপির চূড়ান্ত মনোনয়ন পেলেন খন্দকার মাহবুব (৮৬১২)বিএনপির আরো চূড়ান্ত মনোনয়ন পেলেন যারা (৭৯২০)