১০ ডিসেম্বর ২০১৮

প্রস্তুতি ম্যাচ কাল

-

ওয়ানডে সিরিজের আগে আগামীকাল বৃহস্পতিবার ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে প্রস্তুতি ম্যাচ খেলবে বিসিবি একাদশ। সকাল ৯টায় ফতুল্লা স্টেডিয়ামে ম্যাচটি শুরু হবে। এতে নেতৃত্ব দিবেন অধিনায়ক মাশরাফি বিন মতুর্জা।

প্রস্তুতি ম্যাচের তিন দিন পর শুরু হবে আসল সিরিজ। তিন ম্যাচের সিরিজের প্রথম দুটি হবে মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে ৯ ও ১১ ডিসেম্বর। শেষেরটি হবে সিলেটে ১৪ ডিসেম্বর।

এর আগে দুই টেস্টের সিরিজে ওয়েস্ট ইন্ডিজকে হোয়াইটওয়াশ করেছে বাংলাদেশ। আড়াই দিনে টেস্ট জয়ের পর দুই দিন বিশ্রামে ছিলেন ক্রিকেটাররা। যার যার মতো করে ঘুরে বেড়িয়েছেন দুই দিন। সাকিব নিজের বাসায় বিকেএসপির বন্ধুদের নিয়ে গেট টুগেদারের আয়োজন করেছিলেন। বেশির ভাগ ক্রিকেটাররাই পরিবারকে সময় দিয়েছেন।

আর মাশরাফি নিজের মতো করে অনুশীলন শুরু করেছেন। ইনজুরি থেকে ফিরে এসেছেন তামিম। মাশরাফি দীর্ঘদিন খেলার ভেতরে নেই। দু’জনই ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে প্রস্তুতি ম্যাচ খেলবেন। তার আগে নিজেদের ঝালিয়ে নেয়ার শেষ সুযোগ পাচ্ছেন আজ। অন্যদের সাথে অনুশীলনে ঘাম ঝরিয়েছেন তারা।


আরো সংবাদ

যেসব আসনে ‘ধানের শীষের’ প্রার্থী পরিবর্তন করা হয়েছে (২৮৭৩৪)বিএনপির কেন্দ্রীয় নেতাদের মধ্যে যারা প্রার্থী হলেন (১৩০২৭)মনোনয়ন না পাওয়া বিএনপির আনিসুল হক বললেন- ব্যক্তি নয় মার্কাই বড় (১১৮১৮)অভিমানে বিএনপি ছাড়লেন মনির খান (১১১৭৬)জোটে ২২ আর উন্মুক্তভাবে ১ আসনে লড়বে জামায়াত (১০৮৭৮)ঢাকা-১৭ আসনে ধানের শীষের প্রার্থী ব্যারিস্টার আন্দালিব রহমান পার্থ (৯৭০৯)বিএনপির প্রার্থী ও সাবেক প্রধানমন্ত্রী শাহ মোয়াজ্জেমকে লক্ষ্য করে গুলি! (৯২৭০)এত কিছু করেও মির্জা আব্বাসকে ঠেকাতে পারলেন না মেনন (৯২৪৯)বিএনপির চূড়ান্ত মনোনয়ন পেলেন খন্দকার মাহবুব (৮৬১২)বিএনপির আরো চূড়ান্ত মনোনয়ন পেলেন যারা (৭৯২০)