১৯ মার্চ ২০২৪, ০৫ চৈত্র ১৪২৯, ০৮ রমজান ১৪৪৫
`

পরাজয় পিছু ছাড়ছে না অস্ট্রেলিয়ার

ক্রিস মরিস নিয়েছেন ২ উইকেট -

ওয়ানডে সিরিজের পর একমাত্র টি-টোয়েন্টিতেও স্বাগতিক অস্ট্রেলিয়াকে হারিয়েছে দক্ষিণ আফ্রিকা। শনিবার কারারা ওভালের বৃষ্টি বিঘ্নিত ম্যাচে সফরকারীরা জিতেছে ২১ রানে।

এর আগে ওয়ানডে সিরিজে অস্ট্রেলিয়া হেরছে ২-১ ব্যবধানে। তার কয়েক দিন আগে আরব আমিরাতে পাকিস্তানের কাছে টি-টোয়েন্টি সিরিজে ৩-০ ব্যবধানে হোয়াইটওয়াশ হয়েছে এবং টেস্ট সিরজে হেরেছে ১-০ ব্যবধানে।

শনিবার ম্যাচের আগেই বৃষ্টি হানা দেয় স্টেডিয়ামে। ফলে ছোট হয়ে আসে ম্যাচের দৈর্ঘ। আগে ব্যাট করতে নেমে নির্ধারিত ১০ ওভারে ধুমাধারাক্কা ব্যাটিং করে ৬ উইকেটে ১০৮ রান করে প্রোটিয়ারা। ফাফ ডু প্লেসিস ১৫ বলে ২৭ ও কুইন্টন ডি কক ১৬ বলে ২২ রান করেন।

জবাব দিতে নেমে গ্লেন ম্যাক্সওয়েল ছাড়া আর কোন অজি ব্যাটসম্যান দলকে জয়ের পথে চালানোর মতো ইনিংস খেলতে পারেননি। ম্যাক্সওয়েল ২৩ বলে ৩৮ রান করলেও আর কেউ বলার মতো রান করতে পারেননি। ফলে ইনিংসের মাঝপথেই ম্যাচ থেকে ছিটকে পড়ে অস্ট্রেলিয়া। শেষ পর্যন্ত ৭ উইকেটে ৮৭ রানের বেশি তুলতে পারেনি স্বাগতিকরা। লুঙ্গি এনগিডি, ক্রিস মরিস ও ফেহলুকওয়ে প্রত্যেকে দুটি করে উইকেট নেন।


আরো সংবাদ



premium cement
জলদস্যুদের কবলে পড়া জাহাজে অভিযানের প্রস্তুতি, দুই দস্যু আটক ভাঙ্গায় গৃহবধূর ৩ মেয়েসন্তান প্রসব, সাহায্যের আবেদন ব্যারিস্টার কাজলের মুক্তির দাবিতে বার কাউন্সিলের সামনে আইনজীবী সমাবেশ টাঙ্গাইলে প্রেমের ফাঁদে ফেলে ধর্ষণ, ২ জনের যাবজ্জীবন কেনিয়ায় বাস দুর্ঘটনায় ১১ শিক্ষার্থী নিহত খুলনার ইঁদুর মারার বিদ্যুতের তারে জড়িয়ে বউ-শাশুড়ির মৃত্যু কুবিতে‘বেআইনিভাবে' ডিন নিয়োগের প্রতিবাদে সিন্ডিকেট সদস্যের পদত্যাগ জুলুম-নির্যাতন চালিয়ে সরকার ক্ষমতা ধরে রাখতে পারবে না : মির্জা ফখরুল গাজায় ত্রাণ প্রবেশে ইসরাইলের নিষেধাজ্ঞা যুদ্ধাপরাধের শামিল : জাতিসঙ্ঘ সঙ্গীতশিল্পী খালিদকে বাবা-মায়ের পাশে গোপালগঞ্জে দাফন রাণীনগরে টমটম গাড়ির ধাক্কায় নিহত ১

সকল