২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

পাকিস্তানি বোলারদের দাপটে অসহায় নিউজিল্যান্ড

রস টেইলরকে আউট করার পর ইয়াসির শাহর উল্লাস -

আবুধাবিতে সিরিজের প্রথম টেস্টের প্রথম ইনিংসে পাকিস্তানি বোলারদের সামনে দাড়াতেই পারেনি নিউজিল্যান্ড। সরফরাজ বাহিনীর পাঁচ বোলারের সম্মিলিত আক্রমণে ১৫৩ রানে গুটিয়ে গেছে কেন উইলিয়ামসনের দল। এরপর ব্যাট করতে নেমে প্রথম দিনর শেষে পাকিস্তান তুলেছে ২ উইকেটে ৫৯ রান।

শুক্রবার টস জিতে ব্যাট করতে নেমে শুরু থেকেই একের পর এক উইকেট হারাতে থাকে কিউইরা। একমাত্র অধিনায়ক কেন উইলিয়ামসন ছাড়া আর কেউ দাড়াতেই পারেনি পাকিস্তানি বোলারদের সামনে। উইলিয়ামসন সর্বোচ্চ ৬৩ রান করেন। পঞ্চম ব্যাটসম্যান হিসেবে দলীয় ১২৩ রানের মাথায় তিনি ফিরে যাওয়ার পর আর বেশিক্ষণ টিকতে পারেনি টেলএন্ডাররা। নিউজিল্যান্ড শেষ পাঁচ উইকেট হারিয়েছে ৩০ রানে।

পাকিস্তানের পক্ষে তিন উইকেট নিয়েছেন লেগস্পিনার ইয়াসির শাহ। এছাড়া মোহাম্মাদ আব্বাস, হাসান আলী ও হারিস সোহেল নিয়েছেন দুটি করে উইকেট।

নিজেদের প্রথম ইনিংসে ব্যাট করতে নেমে অবশ্য পাকিস্তানের সূচনাটাও ভালো হয়নি। দলীয় ২৭ রানে পরপর দুই ওপেনারকে হারায় দলটি। ইমাম উল হক ৬ ও মোহাম্মদ হাফিজ ২০ রান করে আউট হয়েছে। তবে দিনের বাকিটা সময় কোন বিপদ ছাড়াই পার করেছেন আজহার আলী ও হারিস সোহেল। দিন শেষে দুজনে অপরাজিত আছেন যথাক্রমে ১০ ও ২২ রানে।


আরো সংবাদ



premium cement
ঝিনাইদহ প্রেসক্লাবের সাবেক সভাপতি মিজানুরের ইন্তেকাল থাইল্যান্ডের রাজা-রাণীর সাথেপ্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ গ্যাস বিতরণে সিস্টেম লস ২২ শতাংশ থেকে সাড়ে ৭ শতাংশে নেমে এসেছে : নসরুল হামিদ গণকবরে প্রিয়জনদের খোঁজ কক্সবাজারে ভুল চিকিৎসায় প্রসূতির মৃত্যু, স্বজনদের হাসপাতাল ঘেরাও বঙ্গোপসাগরে ১২ নাবিকসহ কার্গো জাহাজডুবি ভারত-প্রশান্ত মহাসাগরীয় অঞ্চলে বাংলাদেশকে ‘নেট সিকিউরিটি প্রোভাইডার’ হিসেবে দেখতে চায় যুক্তরাষ্ট্র রাজশাহীতে তাপমাত্রা ৪১ দশমিক ৮ ডিগ্রি রাজশাহীতে টানা তাপদাহ থেকে বাঁচতে বৃষ্টির জন্য কাঁদলেন মুসল্লিরা শরীয়তপুরে তৃষ্ণার্ত মানুষের মাঝে পানি ও খাবার স্যালাইন বিতরণ জামায়াতের এক শ্রেণিতে ৫৫ জনের বেশি শিক্ষার্থী নয় : শিক্ষা প্রতিমন্ত্রী

সকল