১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫
`

রানের পাহাড়ের সামনে জিম্বাবুয়ে

রানের পাহাড়ের সামনে জিম্বাবুয়ে - ছবি : ইএসপিএনক্রিকইনফো

বাংলাদেশের গড়া রানের পাহাড়ের সামনে বাংলাদেশ। মিরপুরে বাংলাদেশের বিরুদ্ধে দ্বিতীয় টেস্টের দ্বিতীয় দিনে বাংলাদেশের করা ৫২২ রানের জবাবে জিম্বাবুয়ে করেছে ১ উইকেটে ২৫ রান। তারা এখনো ৪৯৭ রানে পিছিয়ে আছে। জিম্বাবুয়ের হ্যামিল্টন মাসাকাদজার উইকেটটি নিয়েছেন তাইজুল ইসলাম।

এই টেস্টে বাংলাদেশ এখন চালকের আসনে রয়েছে। আর তা হয়েছে মুশফিকুর রহীমের অপরাজিত ২১৯ রানের সুবাদে। তিনি প্রথম উইকেট কিপার হিসেবে দু'বার টেস্টে ডবল সেঞ্চুরি করলেন।

৫২২ রানে ইনিংস ঘোষণা বাংলাদেশের
জিম্বাবুয়ের বিপক্ষে ঢাকা টেস্টে ৭ উইকেটে ৫২২ রান করে নিজেদের প্রথম ইনিংস ঘোষণা করেছে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল।
মুশফিকুর রহিম ২১৯ এবং মেহেদি হাসান মিরাজ ৬৮ রানে অপরাজিত ছিলেন।


আরো সংবাদ



premium cement
ভরিতে ২০৬৫ টাকা বেড়ে স্বর্ণের দামে নতুন রেকর্ড ইরানি জবাব নিয়ে ভুল হিসাব করেছিল ইসরাইল! কূটনীতিতে বাইডেনবিরোধী হতে চান ট্রাম্প পেনাল্টিতে সাফল্য রিয়ালের জয়ের মানসিকতার প্রমাণ কিমিচের একমাত্র গোলে আর্সেনালকে পরাজিত করে সেমিফাইনালে বায়ার্ন বিরোধী দলকে ভাঙতে ষড়যন্ত্র করছে সরকার : ড. মঈন খান মোস্তাফিজের বিকল্প ভাবছে চেন্নাই, দলে ভিড়িয়েছে এক ইংলিশ পেসার বিদেশ যাওয়া হলো না আশরাফুলের, বাসচাপায় মামাসহ নিহত ‘সন্ত্রাসীদের ঘরে ঢুকে মারা’ বিষয়ে নরেন্দ্র মোদির মন্তব্য নিয়ে যুক্তরাষ্ট্রের প্রতিক্রিয়া মাতৃভূমি রক্ষা করা আমাদের প্রধান কর্তব্য : সেনাপ্রধান ব্রিটিশ হাই কমিশনারের সাথে বিএনপি নেতাদের বৈঠক

সকল