২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

বৃষ্টিতে পাকিস্তান-নিউজিল্যান্ড ম্যাচ পণ্ড

ফর্মে ফিরেছেন ফখর জামান -

দুবাইয়ে সিরিজ নির্ধারনী শেষ ওয়ানডে ম্যাচটি পণ্ড হয়ে গেছে বৃষ্টিতে। ফলে সিরিজটি শেষ হলো ১-১-এ।

আগে ব্যাট করে নিউজিল্যান্ডের বিপক্ষে চ্যালেঞ্জিং স্কোর দাড় করিয়েছে পাকিস্তান। নির্ধারিত ৫০ ওভারে ৮ উইকেট হারিয়ে দলটি সংগ্রহ করেছেন ২৭৯ রান। সিরিজে ১-১ সমতা থাকায় এই ম্যাচটি পরিণত হয় ফাইনালে।  কিন্তু নিউজিল্যান্ড ব্যাট করার সময় ৬.৫ ওভারের সময় বৃষ্টি নামে। এ সময় নিউজিল্যান্ড করেছিল ১ উইকেটে ৩৫ রান। বৃষ্টি আর না থামায় ম্যাচটি পরিত্যক্ত ঘোষণা করা হয়।

রোববার টস জিতে ব্যাট করতে নেমে টপ অর্ডারের সম্মিলিত প্রচেষ্টায় এই স্কোর সংগ্রহ করে পাকিস্তান। আগের মাচের ধারবাহিকতায় এদিনও ব্যাটে রান পেয়েছেন ওপেনার ফখর জামান। তার ব্যাট থেকে এসেছে ৬৫ রান। এছাড়া তিন নম্বরে নামা বাবর আজম শিকার হয়েছেন নার্ভাস নাইন্টিজের। ব্যক্তিগত ৯২ রানে ট্রেন্ট বোল্টের বলে নিকলসকে ক্যাচ দিয়েছেন বাবর।

মূলত বাবরই গড়ে দিয়েছেন ইনিংসের ভীত। হারিস সোহেলের সাথে ১০৮ ও  শোয়েব মালিকের সাথে তার ৪৪ রানের দুটি জুটিতে বড় সংগ্রহের দিকে ছুটতে থাকে পাকিস্তান। শেষ দিকের ব্যাটসম্যানরা স্লোগ ওভারে পর্যাপ্ত রান তুলতে পারলে সংগ্রহ তিনশ ছাড়িয়ে যেত অনায়াসে। শেষ ওভারে পাকিস্তান হারিয়েছে ৩টি উইকেট। হারিস সোহলের ব্যাট থেকে এসেছে ৬০ রান।

 

 


আরো সংবাদ



premium cement
হাতিয়া-সন্দ্বীপ চ্যানেলে কার্গো জাহাজডুবি : একজন নিখোঁজ, ১১ জন উদ্ধার হঠাৎ অবসরের ঘোষণা পাকিস্তানের সাবেক অধিনায়কের বগুড়ায় গ্যাসের চুলার আগুনে বৃদ্ধা নিহত বগুড়ায় ধানের জমিতে পানি সেচ দেয়া নিয়ে খুন জিআই স্বীকৃতির সাথে গুণগত মানের দিকেও নজর দিতে হবে : শিল্পমন্ত্রী অনির্দিষ্টকালের জন্য বন্ধ চুয়েট, শিক্ষার্থীদের হল ছাড়ার নির্দেশ সখীপুরে সাবেক ও বর্তমান এমপির সমর্থকদের মধ্যে ব্যাপক সংঘর্ষ তীব্র গরমের জন্য আওয়ামী লীগ সরকার অন্যতম দায়ী : মির্জা আব্বাস সৈয়দপুরে জামায়াতের উদ্যোগে সালাতুল ইসতিসকার নামাজ আদায় জিম্বাবুয়ে সিরিজের শুরুতে না থাকার কারণ জানালেন সাকিব ঝালকাঠিতে গ্রাম আদালত কার্যক্রম পরিদর্শনে ইউরোপীয় ইউনিয়নের প্রতিনিধি দল

সকল