২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

বৃষ্টিতে ভেসে গেলো শ্রীলঙ্কা-ইংল্যান্ডের টি-২০ ম্যাচ

-

নারী টি-২০ বিশ্বকাপে শ্রীলঙ্কা ও ইংল্যান্ডের মধ্যকার ম্যাচটি বৃষ্টিতে পরিত্যক্ত হয়ে গেচে। সেন্ট লুসিয়ায় প্রচণ্ড বৃষ্টিতে একটি বলও মাঠে গড়াতে পারেনি। এমনকি দুই দলের মধ্যে টসও অনুষ্ঠিত হয়নি। গ্রুপ-এ’র ম্যাচটি পরিত্যক্ত হওয়ায় দুই দলকে ১ পয়েন্ট করে দেয়া হয়েছে।

এটি ছিল গ্রুপের দ্বিতীয় ম্যাচ। এর আগে গতকাল প্রথম ম্যাচে ওয়েস্ট ইন্ডিজ নারী দল ৬০ রানে বাংলাদেশকে পরাজিত করে পূর্ণ দুই পয়েন্ট নিয়ে গ্রুপের শীর্ষে রয়েছে।

সারা রাত বৃষ্টি হওয়ায় ম্যাচটি আয়োজন নিয়ে তখন থেকেই শঙ্কা দেখা দেয়। এরপর স্থানীয় সময় বিকেল ৪টায় ম্যাচটি অনুষ্ঠানের কথা থাকলেও আবহাওয়ার পরিস্থিতি দেখে আম্পায়ার ১০ মিনিট আগেই দিবা/রাত্রির এই ম্যাচটি বাতিল ঘোষণা করে।

সেন্ট লুসিয়ার গ্রস আইসলেটে এবারের টি-২০ বিশ্বকাপের নয়টি ম্যাচ আয়োজনের কথা রয়েছে। এর মধ্যে বাংলাদেশের বিপক্ষে মঙ্গলবার ইংল্যান্ডের পরবর্তী ম্যাচটিও রয়েছে।

সূত্রমতে জানা গেছে, আবহাওয়ার পূর্বাভাস দেখে হয়তবা ম্যাচটি অন্য কোনো ভেন্যুতে সরিয়ে নেয়া হতে পারে। পুনরায় ম্যাচ যাতে বাতিল না হয় সেজন্য ইংল্যান্ডের অধিনায়ক হিথার নাইটও ভেন্যু পরিবর্তনের ব্যাপারে মত দিয়েছেন। যদিও পুরো বিষয়টি আইসিসি’র ওপর নির্ভর করছে বলেই তিনি জানান।


আরো সংবাদ



premium cement

সকল