১৩ নভেম্বর ২০১৮

আইপিএলে খেলতে পারবেন না বুমরাহ-ভুবনেশ্বর!

-

আইপিএলের আগামী আসরে ভারতের দুই তারকা পেসার জাসপ্রিত বুমরাহ ও ভুবনেশ্বর কুমারকে খেলতে না দিতে ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের (বিসিসিআই) কাছে অনুরোধ করেছেন অধিনায়ক বিরাট কোহলি। ওই সময় এই দুই বোলারকে বিশ্রামে থাকতে বলেছেন তিনি।

আইপিএলের এবারের আসর শুরু হবে এপ্রিলের প্রথম সপ্তাহে আর শেষ হবে মে মাসের তৃতীয় সপ্তাহে। অথচ ৩০ মে থেকে শুরু হবে বিশ্বকাপ। এমন গুরুত্বপূর্ণ এক টুর্নামেন্টের আগে দলের সেরা দুই পেসারকে বিশ্রামে রাখা প্রয়োজন বলেই মনে করছেন অধিনায়ক। বোর্ডের কাছে এই প্রস্তাব করেছেন কোহলি।

তবে এই প্রস্তাবের ব্যাপারে এখনো কিছু জানায়নি বোর্ড। আইপিএলের চিফ অপারেটিং অফিসার হেমাং আমিনের সাথে এই বিষয় নিয়ে আলোচনা করেছে ক্রিকেট কমিটি।

এ ব্যাপারে চূড়ান্ত সিদ্ধান্ত নেয়ার আগে দুই সদস্যের একটি দল আইপিএল ফ্র্যাঞ্চাইজিদের সাথে কথা বলবেন বলে জানিয়েছেন হেমাং।


আরো সংবাদ

১০ বিশিষ্ট ব্যক্তিকে নির্বাচনে সম্পৃক্ত করতে চান ড. কামাল আস্থা রাখুন, হিন্দু সম্প্রদায়কে ফখরুল ডিজিটাল নিরাপত্তা আইন আগের চেয়ে বেশি দমনমূলক : অ্যামনেস্টি ইন্টারন্যাশনাল আ’লীগের মনোনয়ন বোর্ডের সদস্য হলেন ফারুক খান ও আব্দুর রাজ্জাক সহকর্মীর আঘাতে প্লাস্টিক ফ্যাক্টরির কর্মচারী নিহত শিক্ষাক্ষেত্রে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হবে : শিক্ষামন্ত্রী সাংবাদিক শিমুল হত্যা মামলায় মেয়র মিরুর জামিন স্থগিত শিশুশ্রম নির্মূলের ল্যমাত্রা অর্জনে দেশ যথেষ্ট পিছিয়ে নির্বাচনী তফসিল পুনর্নির্ধারণ জাপা ইতিবাচকভাবেই দেখছে : জি এম কাদের ৩২ আসনে প্রার্থী চূড়ান্ত করেছে খেলাফত আন্দোলন অভিভাবক ঐক্য ফোরাম চেয়ারম্যানের মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি

সকল