২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

ফুটবল খেলতে গিয়ে ইনজুরিতে বেয়ারস্টো

-

ক্যান্ডিতে স্বাগতিক শ্রীলঙ্কার বিপক্ষে আজ অনুষ্ঠিত চতুর্থ ওয়ানডেতে খেলতে পারছেন না ইংলিশ ব্যাটসম্যান জনি বেয়ারস্টো। অনুশীলনে গোঁড়ালিতে আঘাত পাওয়ায় চতুর্থ ওয়ানডের দল থেকে বাদ পড়েছেন বেয়ারস্টো।

শুক্রবার অনুশীলনে ফুটবল খেলতে গিয়ে ২৯ বছর বয়সী এই ডান-হাতি ব্যাটসম্যানের ডান গোঁড়ালিতে আঘাত লাগে। তার স্থানে অ্যালেক্স হেলসকে আজ মাঠে নামানো হয়েছে।

পাঁচ ম্যাচের সিরিজে ইংল্যান্ড ইতোমধ্যেই ২-০ ব্যবধানে এগিয়ে আছে। সিরিজের প্রথম ম্যাচটি বৃষ্টির কারণে পরিত্যক্ত হয়ে গিয়েছিল।

এর আগে ইনজুরির কারণে ইংল্যান্ডের অলরাউন্ডার লিয়াম ডওসন পুরো টুর্নামেন্ট থেকেই বাদ পড়েছেন। গত সপ্তাহে তৃতীয় ওয়াডেতে বোলিংয়ের সময় ডওসনের পিঠের পেশীতে টান পড়ায় তিনি আর খেলতে পারছেন না। তার স্থানে দলভূক্ত হয়েছেন জো ডেনলি।

এদিকে দ্বিতীয় ওয়ানডেতে ৩০ রান করা কুশাল পেরেরা হ্যামস্ট্রিং ইনজুরির কারণে সিরিজের বাকি ম্যাচগুলোতে আর খেলতে পারছেন না। সাদিরা সামারাবিক্রমাকে তার স্থলাভিষিক্ত করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
কক্সবাজারে ভুল চিকিৎসায় প্রসূতির মৃত্যু, স্বজনদের হাসপাতাল ঘেরাও বঙ্গোপসাগরে ১২ নাবিকসহ কার্গো জাহাজডুবি ভারত-প্রশান্ত মহাসাগরীয় অঞ্চলে বাংলাদেশকে ‘নেট সিকিউরিটি প্রোভাইডার’ হিসেবে দেখতে চায় যুক্তরাষ্ট্র রাজশাহীতে তাপমাত্রা ৪১ দশমিক ৮ ডিগ্রি রাজশাহীতে টানা তাপদাহ থেকে বাঁচতে বৃষ্টির জন্য কাঁদলেন মুসল্লিরা শরীয়তপুরে তৃষ্ণার্ত মানুষের মাঝে পানি ও খাবার স্যালাইন বিতরণ জামায়াতের এক শ্রেণিতে ৫৫ জনের বেশি শিক্ষার্থী নয় : শিক্ষা প্রতিমন্ত্রী নজিরবিহীন দুর্নীতির মহারাজার আত্মকথা ফতুল্লায় ১০ লাখ টাকা চাঁদার দাবিতে নির্মাণকাজ বন্ধ, মারধরে আহত ২, মামলা পার্বত্যাঞ্চলে সেনাবাহিনী: সাম্প্রতিক ভাবনা গফরগাঁওয়ে ব্রহ্মপুত্র নদে টিকটক করতে গিয়ে স্কুলছাত্রের মৃত্যু

সকল