২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

এবার মাঠে ঢুকে রোহিত শর্মার সাথে দর্শকের কাণ্ড (ভিডিও)

রোহিত শর্মা - ফাইল ছবি

দিনকয়েক আগে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে খেলা চলাকালীন মাঠের ভিতরে ঢুকে পড়েছিলেন এক দর্শক। ভারত অধিনায়ক বিরাট কোহলিকে চুম্বন করতে উদ্যত হয়েছিলেন তিনি। নিরাপত্তারক্ষীকে বৃদ্ধাঙ্গুল দেখিয়ে কীভাবে ওই দর্শক মাঠের ভিতরে ঢুকে পড়েছিলেন, তা নিয়ে সংবাদ মাধ্যমে উঠে গিয়েছিল প্রশ্ন।

সেই কাণ্ড আরও একবার দেখা গেল ভারতে। এবার অবশ্য আন্তর্জাতিক ম্যাচ নয়। ঘরোয়া টুর্নামেন্টে। ভারত-ওয়েস্ট ইন্ডিজ টেস্টের পরিবর্তে এবার ঘরোয়া বিজয় হাজারে ট্রফিতে। বিরাট কোহলির বদলে রোহিত শর্মা।

বিজয় হাজারে টুর্নামেন্টে ব্যাটিং করছিলেন রোহিত। হঠাৎই মাঠের ভিতরে ঢুকে পড়েন এক দর্শক। রোহিতকে পা ছুঁয়ে প্রণাম করতে উদ্যত হন। ভারতীয় ক্রিকেটের ‘হিটম্যান’ অপ্রস্তুত হয়ে পড়েন। তার পরে সেই দর্শক রোহিতকে চুম্বন করতে যান। রোহিত অপ্রস্তুত হয়ে নিজেকে সরিয়ে নেন। দ্বিতীয় দফায় আবার চেষ্টা করে সেই ভক্ত।

মাঠে ঢুকে দর্শককের দর্শকের এই কাণ্ড যখন চলছিলো, তখন সেখানে ছিল না একজন নিরাপত্তারক্ষীও। এ নিয়ে প্রশ্ন তুলেছে ভারতীয় সংবাদ মাধ্যমগুলো। ফিল্ড আম্পায়ার ছুটে এসে ওই ভক্তকে তাড়ানোর চেষ্টা করলে সে নিজেই লাফাতে লাফাতে আবার গ্যালারিতে চয়ে যায়। আন্তর্জাতিক ম্যাচে নিরাপত্তার বন্দোবস্ত থাকলেও ঘরোয়া ক্রিকেটে থাকে না সে সব। সেই দর্শক কিছুক্ষণ রোহিতকে বিব্রত করার পরে বিশ্বজয় করার আনন্দে ছুটতে ছুটতে মাঠের বাইরে বেরিয়ে যান। তার পরে বেড়া টপকে সোজা গ্যালারিতে। গ্যালারিতে ছিলেন তাঁর বন্ধু। সেই ভক্ত তাঁর বন্ধুর সঙ্গে হাই ফাইভ দিচ্ছিলেন।

এই ঘটনার পরেই রোহিতের স্ত্রী রীতিকা ও যুজবেন্দ্র চাহালের মধ্যে ‍টুইটারে শুরু হয়ে যায় রসিকতা। রোহিতের স্ত্রীকে উদ্দেশ্য করে চাহাল টুইট করেন, ‘ভাবী, ইয়ে ক্যায়া হো রাহা হ্যায়।’ রীতিকাও মজা করে জবাব দেন চহালকে।

দেখুন সেই ঘটনার ভিডিও ক্লিপ

 


আরো সংবাদ



premium cement