১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

শুরুতেই শান্ত আর মিথুনকে হারাল বাংলাদেশ

শুরুতেই শান্ত আর মিথুনকে হারাল বাংলাদেশ - ছবি : সংগৃহীত

এশিয়া কাপ ক্রিকেট টসে জিতে ব্যাট করতে নেমে শুরুতেই নাজমুল হোসেন শান্ত আর মোহাম্মদ মিথুনকে হারিয়েছে বাংলাদেশ। ১২ ওভার শেষে বাংলাদেশের সংগ্রহ ২ উইকেটে ৪০ রান। এখন লিটন দাস ২৩ আর মুশফিকুর রহীম ৯ রান নিয়ে ক্রিজে রয়েছেন।

টস জিতে ব্যাটিংয়ে বাংলাদেশ
এশিয়া কাপের সুপার ফোরে নিজেদের দ্বিতীয় ম্যাচে টস হেরে আফগানিস্তানের বিপক্ষে আগে ব্যাটিং পেয়েছে বাংলাদেশ।
ভারতের বিপক্ষে খেলা আগের ম্যাচ থেকে দু’টি পরিবর্তন এনে আফগানিস্তানের বিপক্ষে একাদশ সাজিয়েছে বাংলাদেশ। মোসাদ্দেক হোসেন ও রুবেল হোসেনের পরিবর্তে দলে এসেছেন ইমরুল কায়েস ও নাজমুল ইসলাম অপু।

পক্ষান্তরে আগের ম্যাচের একাদশ থেকে একটি পরিবর্তন এনেছে আফগানিস্তান। নাজিবুল্লাহ জাদরানের পরিবর্তে একাদশে সামিউল্লাহ শেনওয়ারি।
ফাইনালের আশা বাঁচিয়ে রাখতে আফগানিস্তানের বিপক্ষে জয় ছাড়া কোনো বিকল্প নেই বাংলাদেশের।

বাংলাদেশ একাদশ : মাশরাফি বিন মর্তুজা (অধিনায়ক), সাকিব আল হাসান, মোহাম্মদ মিথুন, লিটন দাস, মুশফিকুর রহিম, মাহমুদুল্লাহ রিয়াদ, মেহেদি হাসান মিরাজ, নাজমুল ইসলাম অপু, মোস্তাফিজুর রহমান, নাজমুল হোসেন শান্ত ও ইমরুল কায়েস।

আফগানিস্তান একাদশ : আসগর আফগান (অধিনায়ক), মোহাম্মদ শাহজাদ, ইহসানুল্লাহ জানাত, রহমত শাহ, হাশমত শহিদি, সামিউল্লাহ সিনওয়ারি, মোহাম্মদ নবী, গুলবাদিন নাইব, রশিদ খান, আফতাব আলম ও মুজিব উর রহমান।


আরো সংবাদ



premium cement
চাটমোহরে ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত বিএনপি সাম্প্রদায়িক শক্তি, এদের রুখতে হবে : ওবায়দুল কাদের সাদিক এগ্রোর ব্রাহামা জাতের গরু দেখলেন প্রধানমন্ত্রী ভারতে লোকসভা নির্বাচনে প্রথম ধাপে ভোট পড়েছে ৬০ শতাংশ সারা বিশ্ব আজ জুলুমবাজদের নির্যাতনের শিকার : ডা. শফিকুর রহমান মিয়ানমারের ২৮৫ জন সেনা ফেরত যাবে, ফিরবে ১৫০ জন বাংলাদেশী : পররাষ্ট্রমন্ত্রী চন্দনাইশ, বাঁশখালী ও বোয়ালখালীতে ৩ জনের মৃত্যু গাজায় ইসরাইলি হামলায় নিহতের সংখ্যা ৩৪ হাজার ছাড়াল শ্যালকের অপকর্মে দুঃখ প্রকাশ করলেন প্রতিমন্ত্রী পলক রাজশাহীতে ট্রাকচাপায় ৩ মোটরসাইকেল আরোহী নিহত পাবনায় দুই গ্রুপের সংঘর্ষে হতাহত ২২

সকল