২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

টসে জিতে ব্যাটিংয়ে পাকিস্তান

জিতে ব্যাটিংয়ে পাকিস্তান - ছবি : সংগৃহীত

এশিয়া কাপ ক্রিকেটের ১৪তম আসরের পঞ্চম ও ‘এ’ গ্রুপের শেষ ম্যাচে ভারতের বিপক্ষে টস জিতে প্রথমে ব্যাটিং-এর সিদ্ধান্ত নিয়েছে পাকিস্তান।
এই গ্রুপে নিজেদের প্রথম ম্যাচে হংকংকে ৮ উইকেটে হারিয়েছিলো পাকিস্তান। আর গতরাতে নিজেদের প্রথম ম্যাচে হংকং-এর বিপক্ষে ২৬ রানে জয় পায় বর্তমান চ্যাম্পিয়ন ভারত।

ভারতের বিপক্ষে আগের ম্যাচের একাদশই বহাল রেখেছে পাকিস্তান। তবে এ ম্যাচের জন্য একাদশে দু’টি পরিবর্তন এনেছে ভারত। শারদুল ঠাকুর ও খলিল আহমেদের পরিবর্তে একাদশে এসেছেন জসপ্রিত বুমরাহ ও হার্ডিক পান্ডিয়া।

পাকিস্তান একাদশ : সরফরাজ আহমেদ (অধিনায়ক ও উইকেটরক্ষক), ফখর জামান, ইমাম উল হক, বাবর আজম, শোয়েব মালিক, আসিফ আলী, শাদাব খান, ফাহিম আশরাফ, হাসান আলী, মোহাম্মদ আমির ও উসমান সিনওয়ারি।

ভারত একাদশ : রোহিত শর্মা (অধিনায়ক), শিখর ধাওয়ান, আম্বাতি রাইদু, কেদার যাদব, মহেন্দ্র সিং ধোনি (উইকেটরক্ষক), দিনেশ কার্তিক, কুলদীপ যাদব, হার্ডিক পান্ডিয়া, যুজবেন্দ্রা চাহাল, ভুবনেশ্বর কুমার ও জসপ্রিত বুমরাহ।

 


আরো সংবাদ



premium cement
সাংবাদিকদের কটূক্তি ও মামলার হুমকির প্রতিবাদে সৈয়দপুরে মানববন্ধন চৌগাছায় ১১ বছরের শিশু ধর্ষণ, ধর্ষক গ্রেফতার ডিজিটাল নিরাপত্তা মামলায় হয়রানির শিকার হচ্ছেন সাংবাদিকরা নীলফামারীতে ‘হিটস্ট্রোক’ বিষয়ক সেমিনার গলাচিপায় স্ত্রীর স্বীকৃতি দাবিতে তিন সংগঠনের মানববন্ধন চুয়েটের ২ শিক্ষার্থী নিহতের ঘটনায় বাস চালক গ্রেফতার পিরোজপুরে বাসের ধাক্কায় নদীতে ৪ মোটরসাইকেল ফরিদপুরে নিহতদের বাড়ি মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী টিকটকে ভিডিও দেখে পুরস্কার, প্রভাব ফেলছে মানসিক স্বাস্থ্যে পাট শিল্পের উন্নয়নে জুট কাউন্সিল গঠন করা হবে: পাটমন্ত্রী মৃত্যুর মুখ থেকে ফিরেও নেতাকর্মীরা আবার ঘুরে দাঁড়িয়েছে : সালাম

সকল