২৬ আগস্ট ২০১৯

বুড়ো বয়সে প্রেম : যা বললেন রবি শাস্ত্রী

বুড়ো বয়সে প্রেম : যা বললেন রবি শাস্ত্রী - ছবি : সংগৃহীত

বলিউড অভিনেত্রী নিমরত কৌরের সঙ্গে ডেটিং করছেন? এ খবর যে ভারতীয় ক্রিকেট কোচ রবি শাস্ত্রী আপাদমস্তক পুরোটাই অস্বীকার করবেন, তেমনটাই প্রত্যাশিত ছিল। হলোও তাই। পুরো বিষয়টিকেই উড়িয়ে দিলেন টিম ইন্ডিয়ার কোচ।

একটি ইংরাজি সংবাদমাধ্যমের সুবাদে সোমবার দাবানলের মতো ছড়িয়ে পড়েছিল খবরটা। বি-টাউনের ৩৬ বছরের অভিনেত্রী নিমরত কৌরের সঙ্গে নাকি ডেটিং করছেন ৫৬ বছর বয়সী শাস্ত্রী। তাও আবার গত দু’বছর ধরে। ২০১৫ সালে একটি বিদেশি গাড়ির লঞ্চে দু’জনের দেখা হয়েছিল। তারপর থেকে নিয়মিত যোগাযোগ। তবে ডেটিংয়ের বিষয়টি এতদিন ধামাচাপা দিয়েই রাখার চেষ্টা করেছিলেন তারা। কিন্তু তারকাদের হাঁড়ির খবর আর কত দিনই বা গোপন রাখা সম্ভব। ঝুলি থেকে বিড়াল ঠিক বেরিয়েই পড়ে। আর তারপর থেকেই সোশ্যাল মিডিয়ায় শুরু হয় চর্চা। খবর পৌঁছে যায় ‘এয়ারলিফ্ট’ খ্যাত অভিনেত্রী এবং শাস্ত্রীর কানেও। সোমবারই একটি টুইট করে নিমরত বুঝিয়ে দেন, পুরোটাই গুজব। এবার একই পথে হাঁটলেন শাস্ত্রী।

একটি ইংরাজি সংবাদমাধ্যমকে ভারতীয় দলের কোচ জানান, যা রটেছে, তার বিন্দুমাত্র ঘটেনি। নিমরতের সঙ্গে ডেটিং প্রসঙ্গে শাস্ত্রীর উত্তর, ‘গোবরে ভরা খবর। তাই এ নিয়ে কিছুই বলার নেই।’ অর্থাৎ প্রেম ও ডেটিংয়ের ব্যাপারটা ভিত্তিহীন বলেই দাবি করলেন সাবেক ক্রিকেটার। কিন্তু ক্রিকেট ও বলিদুনিয়ার এমন মুচমুচে প্রেমকাহিনী প্রকাশ্যে আসার পর যে ক্যামেরার লেন্সগুলোর বিশেষ নজর থাকবে দুই তারকার দিকে, তা বলাই বাহুল্য। নিমরত আপাতত ব্যস্ত তার ওয়েব সিরিজের শুটিংয়ে। আর ইংল্যান্ডে দলের সঙ্গে রয়েছেন শাস্ত্রী।

টেস্ট সিরিজ হাতছাড়া হওয়ার পর ফের সমালোচনার মুখে পড়েছেন তিনি। ক্রিকেটপ্রেমীরা কোচের পদ থেকে শাস্ত্রীকে সরানোর দাবি তুলেছেন। আর বীরেন্দ্র শেহওয়াগের কথায় সেই দাবি আরও জোরালো হয়েছে। শাস্ত্রীকে একহাত নিয়ে তিনি বলেন, “ড্রেসিংরুমে বসে অনেক কথাই বলা যায়। সেটা কোনো মানুষের ব্যক্তিগত ব্যাপার। কিন্তু সফরকারী দল হিসেবে ব্যাট কথা না বললে শেষমেশ কোনো লাভ নেই।”

দিনভর এই জল্পনার পরে সোমবার নিমরত একটি টুইট করেন। সেখানে তিনি অবশ্য শাস্ত্রীর নাম নেননি। ইঙ্গিতবাহী বার্তায় তিনি লিখেছেন, ‘‘ঘটনা হল আমার দাঁতের রুট ক্যানেল করতে হবে। আর সোমবার সারাদিন নিজের সম্পর্কে যা যা পড়লাম, তার সবই কল্পনাপ্রসূত। কিন্তু এমন কল্পনা অনেক সময় বেশি বেদনাদায়ক হয়।’’

নিমরত এই দাবি করলেও শাস্ত্রীর সঙ্গে তাঁ সম্পর্ক নিয়ে টুইটারেই অনেকে জবাব দিতে গিয়ে ট্রোল করেছেন তাঁকে।

রবি শাস্ত্রী গত দু’ বছর ধরে তার স্ত্রী রিতুর সঙ্গে থাকেন না। বলিউড অভিনেত্রী নিমরত ‘দ্য লাঞ্চবক্স’(২০১৩), ‘এয়ারলিফট’(২০১৬)-এর মতো ছবিতে অভিনয় করেছেন। টেলিভিশন এবং ওয়েব সিরিজেও তিনি যথেষ্ট পরিচিত মুখ। শাস্ত্রীর সঙ্গে সম্পর্কের কথা প্রত্যাখ্যানের চেষ্টা করলেও এখনই জল্পনায় দাঁড়ি পড়ে কিনা, সেটাই এখন দেখার।

 


আরো সংবাদ

খাতা মূল্যায়নে অবহেলার মাশুল দিচ্ছেন শিক্ষার্থীরা জিয়া নিজেও বিশ্বাসঘাতকতার শিকার হয়েছেন : কাদের সাবেক মার্কিন রাষ্ট্রদূত বার্নিকাটের গাড়িতে হামলায় জড়িতরা শনাক্ত এবার ভুটানের সাথে বিদ্যুৎ উৎপাদনে সমঝোতায় যাচ্ছে বাংলাদেশ প্রবাসী কল্যাণ মন্ত্রণালয়েই সৌদি আরবের ভুয়া ভিসাসহ আটক ২ মাউশিতে টেন্ডার নিয়ে অনিয়মের অভিযোগ কাশ্মির সঙ্কট নিয়ে লেবার পার্টির গোলটেবিল বৈঠক আজ আরবান কো-অপারেটিভ ব্যাংক চেয়ারম্যানসহ ৭ জনের বিরুদ্ধে দুদকের মামলা আপন জুয়েলার্সের মালিকের বিরুদ্ধে মামলার প্রতিবেদন পুত্রবধূর নারাজি আবেদন সংবাদপত্র কর্মচারী ফেডারেশন : সভাপতি মতিউর মহাসচিব খায়রুল শুল্কমুক্ত সুবিধা না নিয়ে নৈতিকতার দৃষ্টান্ত স্থাপনের আহ্বান টিআইবির

সকল

জামালপুরের ডিসির নারী কেলেঙ্কারির ভিডিও ভাইরাল, ডিসির অস্বীকার (২৮৪৮১)কাশ্মিরে ব্যাপক বিক্ষোভ, সংঘর্ষ (১৫২৬৫)কিশোরীর সঙ্গে শারীরিক সম্পর্ক নিয়ে মুখ খুললেন নোবেল (১৪৮৭৭)কাশ্মির প্রশ্নে ট্রাম্পের অবস্থান নিয়ে ধাঁধায় ভারত! (১৪৩৫০)৭০ বছরের মধ্যে সবচেয়ে খারাপ ভারতের অর্থনীতি (১২৩৭৩)নিহতের সংখ্যা বেড়ে ৮ : দুঘর্টনার নেপথ্যে মোটর সাইকেল! (১১৪৭৩)নিজের দেশেই বিদেশী ঘোষিত হলেন বিএসএফ অফিসার মিজান (১১০৪৫)সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় ৪ বাংলাদেশী নিহত (১০৫১৬)কাশ্মির সীমান্তে পাক বাহিনীর গুলিতে ভারতীয় সেনা নিহত (৯৫০৯)চুয়াডাঙ্গায় মধ্যরাতে কিশোরীকে অপহরণচেষ্টা, মামাকে হত্যা, গণপিটুনিতে ঘাতক নিহত (৯৩৯৫)



mp3 indir bedava internet