২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

সফলতার ১৪ বছরে ডিজি-মার্ক সল্যুউশন

-

দেশের তথ্যপ্রযুক্তি ও নিরাপত্তা সংশ্লিষ্ট পণ্য বাজারজাতকারী প্রতিষ্ঠান ডিজি-মার্ক সল্যুউশন ২০০৬ সালে ব্যবসা শুরু করে। দীর্ঘ ১৪ বছরের পথচলায় প্রতিষ্ঠানটির কলেবর এখন অনেক বড়। চীনের অন্যতম নিরাপত্তা সংশ্লিষ্ট পণ্য নির্মাতা প্রতিষ্ঠান জেডকেটেকোর অথোরাইজড ডিস্ট্রিবিউটর ডিজি-মার্ক সল্যুউশন। বর্তমানে প্রতিষ্ঠানটি জেডকেটেকো ছাড়াও হিকভিশন, ভাইয়ানস, বিঅ্যান্ডটি অন, অ্যাসপর, ডিএসপিপিএসহ বিভিন্ন ব্রান্ডের প্রযুক্তিপণ্য বাজারজাত করছে। টোটাল সিকিউরিটি সল্যুউশন, বিশেষ করে অ্যাকসেস কন্ট্রোল ও টাইম অ্যাটেন্ডেন্সসহ মোবাইল অ্যাকসেসরিজ এবং ডিজিটাল পিএ/ভিএ সিস্টেম নিয়ে কাজ করছে প্রতিষ্ঠানটি।
গত বুধবার রাজধানীর মতিঝিলের রহমানিয়া ইন্টারন্যাশনাল কমপ্লেক্সে ডিজি-মার্ক সল্যুউশনের নতুন ব্রাঞ্চের উদ্বোধন করেন ডিজি-মার্ক সল্যুউশনের সিইও মো: শাহরিয়ার আলম। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, সিকিউরিটি ইন্ডাস্ট্রির নেত্রীবৃন্দ, জেডকেটেকো বাংলাদেশ টিম, মতিঝিল কম্পিউটার সমিতি এবং ডিজি-মার্ক সল্যুউশনের ডিলার ও পার্টনার প্রতিষ্ঠানের কর্মকর্তারা।
শাহরিয়ার জানান, মতিঝিলের রহমানিয়া ইন্টারন্যাশনাল কমপ্লেক্সে ব্রাঞ্চসহ ডিজি-মার্কের আরো ৫টি ব্রাঞ্চ আছে। এসব ব্রাঞ্চের মাধ্যমে আমরা ক্রেতাদের বিভিন্ন ব্রান্ডের ভালো মানে তথ্যপ্রযুক্তি ডিভাইস ও সেবা প্রদান করছি। আমরা বাংলাদেশের অন্যতম ডায়নামিক সিকিউরিটি ও অটোমেশন প্রতিষ্ঠান হিসেবে নিজেদের গর্বিত মনে করি।


আরো সংবাদ



premium cement
আওয়ামী লীগকে ‘ভারতীয় পণ্য’ বললেন গয়েশ্বর দক্ষিণ আফ্রিকায় সন্ত্রাসীদের ছুরিকাঘাতে দাগনভুঞার যুবক নিহত কাশ্মিরে ট্যাক্সি খাদে পড়ে নিহত ১০ অবশেষে অধিনায়কের ব্যাপারে সিদ্ধান্তে পৌঁছল পাকিস্তান জাতিসঙ্ঘের ফিলিস্তিনি শরণার্থী সংস্থাকে আবার অর্থায়ন শুরু করবে জাপান শেখ হাসিনার অন্তর্ভুক্তিমূলক রাজনীতি বিএনপিকে অন্ধকারে ঠেলে দিয়েছে : ওবায়দুল কাদের রাশিয়া সমুদ্র তীরবর্তী রিসোর্টে ১৬.৪ বিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগ করবে সিরিয়ায় ইসরাইলি হামলায় নিহত ৩৬ সেনা সদস্য দৌলতদিয়া ঘাটে পন্টুন থেকে নদীতে পড়ে যুবকের মৃত্যু অ্যানেসথেসিয়ার পুরনো ওষুধ বাতিল করে কেন নতুনের জন্য বিজ্ঞপ্তি! বাইডেনের মেয়াদে রুশ-মার্কিন সম্পর্কের উন্নতির কোনো আশা নেই : রুশ রাষ্ট্রদূত

সকল