২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

বেসিস ন্যাশনাল আইসিটি অ্যাওয়ার্ডস ২০১৯ এডুকেশন ক্যাটাগরিতে চ্যাম্পিয়ন ইয়োডা

আহমেদ ইফতেখার
-

শিক্ষক শিক্ষার্থী খোঁজার জনপ্রিয় অনলাইন প্লাটফর্ম ইয়োডা বেসিস ন্যাশনাল আইসিটি অ্যাওয়ার্ডস-২০১৯ এর এডুকেশন ক্যাটাগরিতে চ্যাম্পিয়ন হয়েছে। শিক্ষক শিক্ষার্থী খোঁজার জনপ্রিয় অনলাইন প্লাটফর্ম ইয়োডা বেসিস ন্যাশনাল আইসিটি অ্যাওয়ার্ডস-২০১৯ এর এডুকেশন ক্যাটাগরিতে চ্যাম্পিয়ন হয়েছে। ইয়োডা বাংলাদেশের প্রথম অনলাইন প্লাটফর্ম, যেখানে শিক্ষার্থী ও অভিভাবক সহজেই খুঁজে পাচ্ছেন তাদের পছন্দের গৃহশিক্ষক। ইয়োডা অ্যাপ বা ওয়েবসাইটে ঠুকলেই আপনার চাহিদা অনুযায়ী ভেরিভাইড শিক্ষক পাবেন।
বেসিস ন্যাশনাল আইসিটি অ্যাওয়ার্ডস ২০১৯-এ ৩৫টি ক্যাটাগরিতে ৬৯টি প্রতিষ্ঠান ও প্রকল্প পুরস্কৃত হয়েছে। জমা পড়া এক হাজার ১৭৫টির বেশি প্রকল্পের মধ্য থেকে যাচাই-বাছাই শেষে এসব প্রতিষ্ঠানকে পুরস্কারের জন্য নির্বাচিত করা হয়। গত শনিবার রাজধানীর একটি হোটেলে আয়োজিত এক অনুষ্ঠানে এ পুরস্কার বিতরণ করা হয়েছে। এতে প্রধান অতিথি ছিলেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ।
পুরস্কার বিতরণী অনুষ্ঠানে ইয়োডার পক্ষ থেকে উপস্থিত ছিলেন সিইও ও ফাউন্ডার মো: সালমান গনি, হেড অব অপারেশন কাজী মহিউদ্দীন স্মরণ, সিটিও রিফাত বনি রেজা, সিপিও তাহমিদ খান নাফি।
পুরস্কার প্রাপ্তি সম্পর্কে মো: সালমান গনি বলেন, দেশের প্রচলিত শিক্ষাব্যবস্থার আধুনিকায়ন নিয়ে কাজ করছে ইয়োডা। এই পুরস্কার আমাদের কাজের গতিকে আরো ত্বরান্বিত করবে। আগামী দিনে ইয়োডা নতুন নতুন প্রযুক্তির সাথে পরিচয় ঘটাবে দেশের শিক্ষার্থীদের।


আরো সংবাদ



premium cement