২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

স্যামসাংয়ের সাশ্রয়ী স্মার্টফোন গ্যালাক্সি এ২ কোর

-

স্যামসাং বাজারে নিয়ে এসেছে ‘গ্যালাক্সি এ২ কোর’। বার ফোন থেকে স্মার্টফোনে ব্যবহারে আগ্রহী ক্রেতাদের হাতে ‘সাশ্রয়ী মূল্যে স্মার্টফোন তুলে দিতেই’ এই ফোনটি এনেছে তারা। গ্যালাক্সি এ২ কোর এ ব্যবহার করা হয়েছে বিশেষভাবে ডিজাইন করা অ্যান্ড্রয়েড গো এডিশন। আকারে ছোট অ্যান্ড্রয়েড ইনস্টলেশন প্যাকেজ সাইজ, লাইট অপারেটিং সিস্টেম এবং র্যামের কার্যক্ষমতা মিলিয়ে এতে স্বল্প ক্ষমতার হার্ডওয়্যারে স্বচ্ছন্দে অ্যান্ড্রয়েড অভিজ্ঞতা পাওয়া যাবে বলে দাবি করেছে স্যামসাং। ফোনটিতে রয়েছে ইনবিল্ট ১৬ গিগাবাইট স্টোরেজ যা মাইক্রো এসডি কার্ড ব্যবহারে বাড়িয়ে নেয়া যাবে ২৫৬ গিগাবাইট পর্যন্ত। গ্যালাক্সি এ২ কোর এ কিউএইচডি ৫ ইঞ্চি ডিসপ্লেতে টানা ১১ ঘণ্টা ভিডিও দেখা যাবে একবার চার্জেই। এতে আছে ৫ মেগাপিক্সেল ক্যামেরা।
এই ফোনটি সম্পর্কে স্যামসাং বাংলাদেশের হেড অব মোবাইল মো: মূয়ীদুর রহমান বলেন, যেসব গ্রাহক প্রথমবারের মতো স্মার্টফোন ব্যবহার করতে চাচ্ছেন, তাদের জন্য দারুণ একটি ফোন হবে গ্যালাক্সি এ২ কোর। এর পূর্বসূরি গ্যালাক্সি জে২ কোর স্থানীয় বাজারে সর্বাধিক বিক্রীত ফোনগুলোর একটি হওয়ার গৌরব অর্জন করেছিল। ফোনটি পাওয়া যাচ্ছে নীল, সোনালি এবং কালো এই তিনটি গ্লসি রঙে। ফোনটির দাম ৭,৫৯০ টাকা।


আরো সংবাদ



premium cement
সাভারে বুধবার ১২ ঘণ্টা গ্যাস সরবরাহ বন্ধ থাকবে গাজা ইস্যুতে শিক্ষার্থীদের বিক্ষোভ সামাল দিতে হিমশিম খাচ্ছে যুক্তরাষ্ট্র ফরিদপুর-খুলনা মহাসড়কে জনতার অবরোধ ভাঙতে টিয়ারশেল ও ফাঁকা গুলি বাংলাদেশ-কাতারের মধ্যে ১০টি সহযোগিতা নথি সই ‘বাংলাদেশের মানবাধিকার পরিস্থিতির কোনো পরিবর্তন হয়নি’ মিলান ডার্বি জিতে শিরোপা পুনরুদ্ধার ইন্টারের কুমিল্লা সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশী যুবক আহত অপহরণের ২৬ ঘণ্টা পর সাংবাদিকের বড় ভাই উদ্ধার মালয়েশিয়ায় ২ হেলিকপ্টারের সংঘর্ষে ১০ নৌ-সদস্য নিহত প্রধানমন্ত্রীর সাথে বৈঠকে কাতারের আমির বাগাতিপাড়ায় আগুনে পুড়লো ৭ কৃষক পরিবারের বসতঘরসহ গরু-ছাগল

সকল