২২ মে ২০১৯

শাওমির ঈদ অফার

-

শাওমি ভক্তদের জন্য আকর্ষণীয় সব ঈদ উপহার ঘোষণা করেছে। এই ঈদে রেডমি গো, রেডমি ৬এ, মি এ২ সহ নির্দিষ্ট স্মার্টফোন কিনে গ্রাহকরা জিতে নিতে পারেন আকর্ষণীয় উপহার ও মূল্যছাড়। মি ভক্তরা মি এ২ (৪+৬৪জিবি) কিনে ৩০০০ টাকা মূল্যছাড় উপভোগ করতে পারবেন এবং এ ছাড়ের পর এই মডেলটির বর্তমান মূল্য ২০,৯৯৯ টাকা। রেডমি ৬এ (২+১৬জিবি) গ্রাহকরা পাচ্ছেন ৫০০ টাকা মূল্যছাড়ে মাত্র ৮,৯৯৯ টাকায়। রেডমি গো কিনলে গ্রাহকরা একটি আকর্ষণীয় টি-শার্ট ফ্রি পাবেন। এ ছাড়া বাংলালিংক সাবস্ক্রাইবাররা যেকোনো শাওমি স্মার্টফোন কিনে জিতে নিতে পারেন প্রতি মাসে ১ জিবি করে ১২ মাসে মোট ১২জিবি ফ্রি মোবাইল ডাটা।
গতকাল থেকে চালু হওয়া অফারটি দেশজুড়ে শাওমির সব অনুমোদিত বিক্রয়কেন্দ্র, পার্টনার স্টোরে এবং সব রিটেইল স্টোরে পাওয়া যাবে।
অফার প্রসঙ্গে শাওমির ইন্ডিয়ান সাবকন্টিনেন্টের হেড অব ওভারসিজ এক্সপানশন সঙ্কেত আগারওয়াল বলেন, আমাদের সব মি ভক্তদের জন্য ঈদ স্পেশাল অফার নিয়ে আসতে পেরে আমরা খুবই আনন্দিত। আশা করছি, এই উদ্যোগ অনেস্ট প্রাইসে আমাদের উন্নত ফিচারের স্মার্টফোনকে গ্রাহকের কাছে আরো আকর্ষণীয় করে তুলবে।


আরো সংবাদ

কাশ্মীরে নিরাপত্তা হেফাজতে নির্যাতনের লোমহর্ষক বিবরণ সন্ত্রাস ও দুর্নীতির বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে : প্রধানমন্ত্রী পেশাজীবীদের সম্মানে প্রধানমন্ত্রীর ইফতার ৬ মাস পর কারামুক্ত বিএনপি নেতা শেখ রবিউল আলম নারী ও শিশু নির্যাতন রোধে তিন মন্ত্রণালয়কে সমন্বিতভাবে কাজ করার পরামর্শ বাংলাদেশ ব্যাংকের রিজার্ভ চুরির মামলায় তদন্ত প্রতিবেদন ২ জুলাই ৩ টাকার বালিশ তুলতে খরচ ৫ টাকা? রুমিন ফারহানার প্রার্থিতা বৈধ কৃষকেরা অধিকার থেকে বঞ্চিত : মাওলানা আতাউল্লাহ শাহজালাল বিমানবন্দরে সোয়া ৩ কোটি টাকার স্বর্ণসহ একজন গ্রেফতার পশ্চিম রাজাবাজারের জলাবদ্ধতা নিরসনের দাবি আওয়ামী লীগ-বিএনপির তরুণ নেতাদের

সকল




agario agario - agario