২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

শাওমির ঈদ অফার

-

শাওমি ভক্তদের জন্য আকর্ষণীয় সব ঈদ উপহার ঘোষণা করেছে। এই ঈদে রেডমি গো, রেডমি ৬এ, মি এ২ সহ নির্দিষ্ট স্মার্টফোন কিনে গ্রাহকরা জিতে নিতে পারেন আকর্ষণীয় উপহার ও মূল্যছাড়। মি ভক্তরা মি এ২ (৪+৬৪জিবি) কিনে ৩০০০ টাকা মূল্যছাড় উপভোগ করতে পারবেন এবং এ ছাড়ের পর এই মডেলটির বর্তমান মূল্য ২০,৯৯৯ টাকা। রেডমি ৬এ (২+১৬জিবি) গ্রাহকরা পাচ্ছেন ৫০০ টাকা মূল্যছাড়ে মাত্র ৮,৯৯৯ টাকায়। রেডমি গো কিনলে গ্রাহকরা একটি আকর্ষণীয় টি-শার্ট ফ্রি পাবেন। এ ছাড়া বাংলালিংক সাবস্ক্রাইবাররা যেকোনো শাওমি স্মার্টফোন কিনে জিতে নিতে পারেন প্রতি মাসে ১ জিবি করে ১২ মাসে মোট ১২জিবি ফ্রি মোবাইল ডাটা।
গতকাল থেকে চালু হওয়া অফারটি দেশজুড়ে শাওমির সব অনুমোদিত বিক্রয়কেন্দ্র, পার্টনার স্টোরে এবং সব রিটেইল স্টোরে পাওয়া যাবে।
অফার প্রসঙ্গে শাওমির ইন্ডিয়ান সাবকন্টিনেন্টের হেড অব ওভারসিজ এক্সপানশন সঙ্কেত আগারওয়াল বলেন, আমাদের সব মি ভক্তদের জন্য ঈদ স্পেশাল অফার নিয়ে আসতে পেরে আমরা খুবই আনন্দিত। আশা করছি, এই উদ্যোগ অনেস্ট প্রাইসে আমাদের উন্নত ফিচারের স্মার্টফোনকে গ্রাহকের কাছে আরো আকর্ষণীয় করে তুলবে।


আরো সংবাদ



premium cement
কুলাউড়ায় জঙ্গল থেকে তরুণীর লাশ উদ্ধার ঈদগাঁওতে মাদককারবারি গ্রেফতার শিক্ষায় ব্যাঘাত : ফেসবুক-টিকটক-ইনস্টাগ্রাম-স্ন্যাপচ্যাটের বিরুদ্ধে ২৯০ কোটি ডলারের মামলা আমতলীতে কিশোরীকে অপহরণ শেষে গণধর্ষণ, গ্রেফতার ৩ মহানবীকে কটূক্তির প্রতিবাদে লালমোহনে শিক্ষার্থীদের বিক্ষোভ ক্রিমিয়া সাগরে বিধ্বস্ত হলো রুশ সামরিক বিমান জর্ডান আন্তর্জাতিক কোরআন প্রতিযোগিতায় বাংলাদেশী বিচারক এবারের আইপিএলে কমলা ও বেগুনি টুপির লড়াইয়ে কারা সরকার জনবিচ্ছিন্ন হয়ে সন্ত্রাসনির্ভর হয়ে গেছে : রিজভী রাশিয়ার ৯৯টি ক্ষেপণাস্ত্রের ৮৪টি ভূপাতিত করেছে ইউক্রেন আওয়ামী লীগকে ‘ভারতীয় পণ্য’ বললেন গয়েশ্বর

সকল