১৮ আগস্ট ২০১৯

ঈদে হুয়াওয়ের নতুন স্মার্টফোন

-

অল্প দামে ভালো ফিচার নিয়ে বাজারে আসছে হুয়াওয়ের নতুন স্মার্টফোন ওয়াই ফাইভ ২০১৯। ফোনটিতে আছে ২ জিবি র্যাম, উন্নতমানের ক্যামেরা, ফক্সলেদার ফিনিশসহ দারুণ ডিজাইন ও ডুয়েল ভোলটি সুবিধা। ১৩ মেগাপিক্সেলের একটি রিয়ার ক্যামেরা সমৃদ্ধ স্মার্টফোনটিতে দুর্দান্ত সব সেলফির জন্য ৫ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরার সাথে আছে সেলফি টোনিং ফ্ল্যাশ। ফলে অল্প আলোয় ধারণ করা সেলফিগুলো হবে আরো প্রাণবন্ত। এ ছাড়া ২.২ অ্যাপারচার থাকায় সেলফিগুলো হবে নিখুঁত। ছবি, গান কিংবা অ্যাপস সংরক্ষণের চিন্তা দূর করতে ফোনটিতে রয়েছে ৩২ জিবির বড় স্টোরেজ সুবিধা। এ ছাড়া এক্সটারনাল স্টোরেজের জন্য ফোনটিতে ৫১২ জিবি পর্যন্ত মেমোরি ব্যবহার করা যাবে। ফলে পছন্দের অনেক অ্যাপস, গান কিংবা ভিডিও সংরক্ষণে বাড়তি চিন্তা করতে হবে না। অনেক সময় ধরে গেমিং কিংবা গান শোনার জন্য ফোনটিতে ব্যবহার করা হয়েছে ৩০২০ এমএএইচ ব্যাটারি। ফলে ভালো ব্যাটারি ব্যাকআপও পাওয়া যাবে ফোনটিতে। একবার ফুলচার্জে টানা ১০ ঘণ্টা ফোরজি ইন্টারনেট ব্রাউজ করা যাবে।
ভোলটি সুবিধাসহ ফোনটিতে রয়েছে অত্যাধুনিক অ্যান্ড্রয়েড অপারেটিং সিস্টেম ৯ ও হুয়াওয়ের নিজস্ব আপডেট ইএমইউআই ৯.০। ধারণা করা হচ্ছে, ফোনটির দাম ১২ হাজার টাকার মধ্যে হতে পারে।

 


আরো সংবাদ

রাঙ্গামাটিতে সন্ত্রাসীদের সাথে গুলি বিনিময়ে এক সেনাসদস্য নিহত স্মিথের বদলি লাবুশানে; টেস্ট ক্রিকেটে ইতিহাস ভারতের পরমাণু অস্ত্রভাণ্ডার এখন ফ্যাসিস্ট মোদির হাতে : ইমরান খানের হুঁশিয়ারি রোহিঙ্গা প্রত্যাবাসনের সর্বোচ্চ প্রস্তুতি স্বাধীনতা বিরোধীরা এখনো ঘড়যন্ত্র করছে : আইনমন্ত্রী দুর্ঘটনা কেড়ে নিলো একটি পরিবার, ঈদ আনন্দে বিষাদের ছায়া ছাত্রদলের সভাপতি ও সম্পাদক হতে ইচ্ছুক ১০৮ তরুণ নেতা মানিকগঞ্জে বেড়েই চলছে ডেঙ্গু রোগী সিরাজগঞ্জে ডেঙ্গু রোগে আক্রন্ত কলেজ ছাত্রের মৃত্যু উপকূল সুরক্ষায় ৬৪২ কিলোমিটার সুপার ডাইক নিমার্ণের উদ্যোগ ছাগলের ক্ষেত খাওয়াকে কেন্দ্র করে বৃদ্ধা খুন

সকল




bedava internet