২৪ আগস্ট ২০১৯

দীর্ঘস্থায়ী ব্যাটারির লেনেভো স্মার্ট ওয়াচ

-

লেনেভো ইগো মডেলের স্মার্ট ওয়াচটি ২০ দিন পর্যন্ত ব্যাটারি ব্যাকআপ সুবিধা দিবে। ফিটনেস ও হার্ট রেট ট্র্যাকিংয়ের পাশাপাশি স্টেপ ট্র্যাকিং ও স্লিপ মনিটরিংয়ের মতো ফিচারও মিলবে লেনেভোর নতুন এ স্মার্ট ওয়াচটিতে। লেনোভো ইগো স্মার্ট ওয়াচটি দীর্ঘস্থায়ী ব্যাটারি ব্যাকআপের পাশাপাশি কল, মেসেজ, ই-মেইল ও সোস্যাল মিডিয়া নোটিফিকেশন পাওয়া যাবে। নতুন ওয়াচটি ৫০ মিটার পর্যন্ত ওয়াটার রেসিস্ট্যান্ট। ডিভাইসের সঙ্গে ব্লু-টুথের মাধ্যমে কাজ করবে লেনোভো ইগো। স্মার্ট ওয়াচটিতে আরো থাকবে ১.৬ ইঞ্চি অ্যান্টি গ্লেয়ার মনোক্রোম ডিসপ্লে। অন্ধকারে এ ডিসপ্লে দেখার জন্য আছে লাইট বাটন। অ্যালার্ম ও ইনলাকিং কলের জন্য আছে ভাইব্রেটিং অ্যালার্ট। মোবাইল ফোনে ছবি তোলার সময় এ ডিভাইসকে রিমোট ক্যামেরা হিসেবে ব্যবহার করা যাবে।


আরো সংবাদ

রোহিঙ্গা প্রত্যাবাসনে তালিকাভূক্তদের সাক্ষাৎকার চলছে মারা গেছেন ভারতের সাবেক অর্থমন্ত্রী অরুণ জেটলি নারায়ণগঞ্জে দুই বাসের মুখোমুখি সংঘর্ষ, চালক নিহত অধ্যাপক মোজাফফরের কফিনে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা ভূরুঙ্গামারীতে ট্রলির ধাক্কায় শিশু নিহত নিজের দেশেই বিদেশী ঘোষিত হলেন বিএসএফ অফিসার মিজান যেনতেন ভাবে ক্ষমতা দখলকারীরা দেশের মালিক না : ড. কামাল খালেদা জিয়ার মুক্তি মানে গণতন্ত্র ও স্বাধীনতার মুক্তি : সেলিমা রহমান কাশ্মিরে যাচ্ছেন রাহুল গান্ধী আমাজনে আগুন নিয়ন্ত্রণে সেনাবাহিনী মোতায়েন করছে ব্রাজিল ফেসবুকে ধর্মীয় বিদ্বেষ ছড়ানোর অভিযোগে হিন্দু যুবক গ্রেফতার

সকল

ভারতের হামলার মুখে কতটুকু প্রস্তুত পাকিস্তান? (২৭৭২২)জামালপুরের ডিসির নারী কেলেঙ্কারির ভিডিও ভাইরাল, ডিসির অস্বীকার (২৭৪২৬)কিশোরীর সঙ্গে শারীরিক সম্পর্ক নিয়ে মুখ খুললেন নোবেল (১৯৩২৬)‘কাশ্মিরি গাজা’য় নজিরবিহীন প্রতিরোধ (১৯০১৫)ভারত কেন আগে পরমাণু হামলা চালাতে চায়? (১৮৭০০)সেনাবাহিনীর গাড়িতে গুলি, পাল্টা গুলিতে সন্ত্রাসী নিহত (১৮৩৫২)কাশ্মির সীমান্তে পাক বাহিনীর গুলিতে ভারতীয় সেনা নিহত (১৩৭৫২)দাম্পত্য জীবনে কোনো কলহ না হওয়ায় স্বামীকে তালাক দিতে চান স্ত্রী (১২৫৩৫)প্রিয়াঙ্কাকে সরাতে পাকিস্তানের চিঠির জবাব দিয়েছে জাতিসংঘ (৮৩৮৪)রোহিঙ্গা ইস্যুতে মিয়ানমারকে যে বার্তা দিল চীন (৭৭২৬)



mp3 indir bedava internet