২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

নতুন ই-কমার্স প্ল্যাটফর্ম ক্র্যাশডিল

-

সহজে নিরাপদে সাশ্রয়ী দামে পছন্দের পণ্য কেনা-কাটার একটি উদ্ভাবনী ই-কমার্স প্ল্যাটফর্ম হিসেবে আনুষ্ঠানিকভাবে কার্যক্রম পরিচালনার ঘোষণা দিয়েছে ক্র্যাশডিল ডটকম।
গতকাল রাজধানীর একটি হোটেলে ক্র্যাশডিল ডটকমের আনুষ্ঠানিক পথচলার শুরু উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ক্র্যাশডিল লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মোহাম্মদ ইশতিয়াক রহমান। তিনি বলেন, আমরা দেশের অনলাইন নির্ভর ক্রেতাদের জন্য নতুন ধরনের একটি ই-কমার্স প্ল্যাটফর্ম চালু করলাম। যার মাধ্যমে আমরা গ্রাহকদের জন্য কেনাকাটার চমৎকার কিছু ডিল উপহার দিতে পারবো।
আমাদের দেশের অনলাইন নির্ভর ক্রেতা ও বিক্রেতাদের আরো বেশি অনলাইন কেনাকাটায় উৎসাহিত করবে নতুন এই প্ল্যাটফর্মটি। এখানে বিভিন্ন আকর্ষণীয় ডিলের মাধ্যমে ক্রেতা ও বিক্রেতার মধ্যে সংযোগ হবে। আইডিএস গ্রুপের একটি সহযোগী প্রতিষ্ঠান ক্র্যাশডিল। শুরুতেই আমাদের গ্রাহকেরা একটি সুন্দর ইকমার্স ওয়েবসাইটের পাশাপাশি অ্যাপসের মাধ্যমে আমাদের সেবা গ্রহণ করতে পারবেন। আমাদের লক্ষ্য নিত্যনতুন ডিলের মাধ্যমে গ্রাহকদের সাশ্রয়ী কেনাকাটা করার সুবিধা দেয়া। এই ধরনের সেবা বর্তমানে নর্থ আমেরিকা এবং ইউরোপে জনপ্রিয়তা পেয়েছে। বাংলাদেশে এই প্লার্টফর্মটি নতুন হলেও অচিরেই জনপ্রিয় হবে। গ্রাহকের চাহিদা অনুসারে িি.িপৎধংযবফবধষ.পড়স সাইটে প্রবেশ করে বেছে নিতে পারবে সুবিধা অনুযায়ী নানা ধরনের ডিল। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, ক্র্যাশডিলের হেড অব মার্কেটিং কে বি এম নাসিরুজ্জামান এবং হেড অব সেলস মুস্তাফিজুর রহমান।


আরো সংবাদ



premium cement
আবাহনী-মোহামেডান ম্যাচে মারামারি, মাঠ ছেড়ে উঠে গেল সাদা-কালোরা কৃষক যাতে ন্যায্যমূল্য পান, সেভাবেই ধানের দাম নির্ধারণ করা হবে : কৃষিমন্ত্রী চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে সিএনজি ও বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ৪ ভান্ডারিয়ায় ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা দেখতে দর্শনার্থীদের ঢল তীব্র তাপপ্রবাহের কারণে ৭ দিন স্কুল বন্ধের দাবি চাটমোহরে ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত বিএনপি সাম্প্রদায়িক শক্তি, এদের রুখতে হবে : ওবায়দুল কাদের সাদিক এগ্রোর ব্রাহামা জাতের গরু দেখলেন প্রধানমন্ত্রী ভারতে লোকসভা নির্বাচনে প্রথম ধাপে ভোট পড়েছে ৬০ শতাংশ সারা বিশ্ব আজ জুলুমবাজদের নির্যাতনের শিকার : ডা. শফিকুর রহমান মিয়ানমারের ২৮৫ জন সেনা ফেরত যাবে, ফিরবে ১৫০ জন বাংলাদেশী : পররাষ্ট্রমন্ত্রী

সকল