২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

স্যামসাং স্মার্টফোনে ৩৩ শতাশং ডিসকাউন্ট

-

নতুন বছরে হ্যান্ডসেট ক্রয়ে ‘থ্যাঙ্কস ফর ইউর লাভ, টাইম টু সেলিব্রেট’ ক্যাম্পেইন চালু করেছে প্রতিষ্ঠানটি স্যামসাং বাংলাদেশ। এই ক্যাম্পেইনের আওতায়, দেশের সব স্যামসাং অফিসিয়াল স্টোরগুলোতে ক্রেতারা সর্বোচ্চ ৩৩% ডিসকাউন্টে নির্দিষ্ট মডেলের স্যামসাং মোবাইল ক্রয় করতে পারবেন।
স্যামসাং বাংলাদেশের হেড অব মোবাইল মূয়ীদুর রহমান বলেন, দেশের সর্বশ্রেষ্ঠ মোবাইল ব্র্যান্ড হিসেবে স্বীকৃতি আমাদের জন্য অনেক সম্মানের একটি বিষয়, আর আমরা জানি এই অর্জন সম্ভব হয়েছে স্যামসাং-এর প্রতি ক্রেতাদের ভালোবাসা ও আস্থার কারণে। আজ আমাদের এই অবস্থানে নিয়ে আসার জন্য আমরা ক্রেতাদের প্রতি চিরকৃতজ্ঞ। এখন সময় হয়েছে তাদের ভালোবাসার প্রতিদান দেয়ার । সে জন্যই আমরা নতুন অফারের মাধ্যমে সেটাই করার চেষ্টা করেছি।
এই অফারের আওতায় গ্যালাক্সি এস নাইন প্লাস ১০৫,৯০০ টাকার পরিবর্তে মাত্র ৭০,৯০০ টাকায়, গ্যালাক্সি এ সেভেনের দাম ২৮,৯৯০ টাকার বদলে মাত্র ২৪,৯৯০ টাকায় এবং গ্যালাক্সি জে এইটের দাম ২৭,৯৯০ টাকা থেকে কমে মাত্র ২১,৯৯০ টাকায় ক্রয় করতে পারবেন ক্রেতারা।
এ ছাড়া স্যামসাং-এর ওই ক্যাম্পেইন চলাকালীন মাত্র ২৪,৯৯০ টাকায় গ্যালাক্সি জে সেভেন ডুয়ো, মাত্র ১৬,৯৯০ টাকায় গ্যালাক্সি জে সিক্স প্লাস, মাত্র ১৪,৯৯০ টাকায় গ্যালাক্সি জে সিক্স এবং মাত্র ১৩,৯৯০ টাকায় গ্যালাক্সি জে ফোর প্লাস ক্রয় করতে পারবেন ক্রেতারা। এসব মডেলের পাশাপাশি আরো বেশ কয়েকটি স্যামসাং মোবাইলেও ডিসকাউন্ট অফার চলছে।


আরো সংবাদ



premium cement