২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

ওয়ালটনের রিচার্জেবল ওয়্যারলেস মাউস

-

১৯ মডেলের নতুন গেমিং ও স্ট্যান্ডার্ড অপটিক্যাল মাউস এবং কিবোর্ড এনেছে দেশীয় প্রযুক্তিপণ্য নির্মাতা প্রতিষ্ঠান ওয়ালটন। এর মধ্যে রয়েছে সাত মডেলের রিচার্জেবল ওয়্যারলেস মাউস। সাশ্রয়ী মূল্যের উচ্চমানের এই মাউস ও কিবোর্ড টেকসই। নতুন আসা ওয়ালটন রিচার্জেবল ওয়্যারলেস মাউসে আলাদা ব্যাটারি লাগবে না। ইউএসবি পোর্টের মাধ্যমে কম্পিউটার বা ল্যাপটপে সংযোগ দিয়ে চার্জ দেয়া যাবে। চারটি কি-যুক্ত ৮০০ থেকে ১৬০০ ডিপিআই সমৃদ্ধ এই মাউসগুলো দিয়ে দৈনন্দিন সব কাজের পাশাপাশি খেলা যাবে গেম। এই মাউসগুলোর দাম পড়বে ৩৯৫ থেকে ৭৫০ টাকা।
নতুন আসা ওয়ালটনের এলইডি গেমিং মাউসের মধ্যে রয়েছে দুটি মডেল। ছয়টি কি-যুক্ত সাতটি এলইডি ব্যাকলাইট কালারের এই মাউসের দাম ৪৯৫ এবং ৫৫০ টাকা। এক হাজার থেকে তিন হাজার ২০০ ডিপিআই সমৃদ্ধ এই মাউসের বাটনগুলোর মধ্যে রয়েছে লেফট, রাইট, হুইল, ডিপিআই, ব্যাকওয়ার্ড এবং ফরওয়ার্ড। ওয়ালটনের গেমিং ও স্ট্যান্ডার্ড অপটিক্যাল মাউসের মডেল সংখ্যা দাঁড়াল ২৬টিতে। দাম ১৯৫ থেকে ৭৫০ টাকার মধ্যে।
অন্য দিকে, নতুন আসা এক মডেলের স্ট্যান্ডার্ড কিবোর্ড নিয়ে বর্তমানে বাজারে পাওয়া যাচ্ছে বাংলা ফন্টযুক্ত ১৫ মডেলের ওয়ালটন গেমিং এবং স্ট্যান্ডার্ড কিবোর্ড। এগুলোর দাম ২৪০ থেকে ৯৫০ টাকার মধ্যে। সব ধরনের ওয়ালটনের কিবোর্ডেও রয়েছে ছয় মাসের রিপ্লেসমেন্ট ওয়ারেন্টি।


আরো সংবাদ



premium cement