২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

গ্যালাক্সি নোট ৯- এর প্রি-অর্ডার শুরু

-

দেশের মোবাইলফোন অপারেটর গ্রামীণফোন স্যামসাংয়ের সহযোগিতায় গ্যালাক্সি নোট ৯-এর প্রি-অর্ডার নেয়া শুরু করেছে। আগামী ২ সেপ্টেম্বর ২০১৮ পর্যন্ত এটি চালু থাকবে। গ্রামীণফোন অনলাইন শপ, জিপি এন্টারপ্রাইজ মার্কেট এবং গ্রামীণফোন সেন্টারের মাধ্যমে প্রি-অর্ডার করা যাবে। গ্যালাক্সি নোট ৯ পাওয়া যাবে মিড নাইট ব্ল্যাক, ওশান ব্লু এবং মেটালিক কপার এই তিনটি রং। এই ফোনের দাম হবে ৯৪,৯০০ টাকা, যা প্রি-অর্ডার করতে ১০,০০০ টাকা দিতে হবে।
প্রি-অর্ডার করতে গ্রাহকদের যেতে হবে িি.িমৎধসববহঢ়যড়হব.পড়স/ংযড়ঢ় সাইটে। প্রি-অর্ডার করলে গ্রাহকরা কনভার্টিবল ওয়্যারলেস চার্জার অথবা জেবিএল ফিপ ৪ কিংবা নোট ৯ জেতার সুযোগ পাবেন। এ ছাড়া থাকছে ১ বছরের ওয়্যারেন্টিসহ একবার বিনামূল্যে স্ক্রিন রিপ্লেসমেন্ট সুবিধা এবং ৬ থেকে ৩৬ মাসের সুবিধাজনক কিস্তির ব্যবস্থা। গ্রামীণফোনের গ্রাহকরা পাবেন সাত দিন মেয়াদে বিনামূল্যে ৯ জিবি ইন্টারনেট এবং সাতদিন মেয়াদি ৪ জিবি ইন্টারনেট কিনতে পারবেন মাত্র ৯৯ টাকায়। হ্রাসকৃত মূল্যে ইন্টারনেট কেনার এই অফার গ্রাহকরা উপভোগ করতে পারবেন পরবর্তী ৩ মাসে ৬ বার। এ ছাড়া গ্রামীণফোন চ্যানেলে প্রি-বুক করলে গ্রাহকরা আরো পাবেন বিনামূল্যে ০১৭১১ সিরিজের ৪জি সিম।
গ্যালাক্সি নোট ৯ তার উৎকর্ষের দীর্ঘ ঐতিহ্য ধরে রেখেছে। ফোনটিতে যুক্ত হয়েছে ব্লুটুথসহ নতুন এস পেন এবং স্যামসাংয়ের এখন পর্যন্ত সবচেয়ে ইন্টেলিজেন্ট ক্যামেরা। গ্যালাক্সি নোট ৯ তার গ্রাহকদের অন্যদের চেয়ে এগিয়ে রাখবে এবং তাদের কাজে সবচেয়ে বেশি সহযোগিতা করবে। এর দীর্ঘস্থায়ী ব্যাটারি এবং এর উচ্চ পারফরমেন্সই এখনকার পাওয়ার ইউজারদের চাহিদা। সামগ্রিকভাবে এটি বাংলাদেশের দ্রুততম মোবাইল নেটওয়ার্কের জন্য একটি কার্যকর ডিভাইস হবে যা সম্মানিত গ্রাহকদের সেরা অভিজ্ঞতা প্রদান করবে।


আরো সংবাদ



premium cement