২২ মে ২০১৯

মাইডাস ফাইনান্সিংকে সফটওয়্যার সেবা দিবে ইরা ইনফোটেক

ইরা ইনফোটেক লিমিটেড (ইরা) এবং মাইডাস ফাইনান্সিং লিমিটেড (এমএফএল) গত ১৮ ফেব্রুয়ারী, ২০১৯ তারিখে এনবিএফআই কোর সফটওয়্যার ক্রয় সংক্রান্ত একটি চুক্তি স্বাক্ষর করে। চুক্তি অনুযায়ী লোনঅরিজিনেশন এন্ড এপ্রোভাল, এইচআর এন্ড পেরোল ম্যানেজমেন্ট এবং এমএফএল এর অন্যান্য সেবা নিয়ে প্রতিষ্ঠান দুটি এক সাথে কাজ করবে।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠান এ এমএফএল -এর ব্যবস্থাপনা পরিচালক জনাব শফিক-উল-আজম ও ইরা ইনফোটেক লিমিটেডের সিইও জনাব মোঃ সিরাজুল ইসলাম নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিটি স্বাক্ষর করেন।

এ সময় আরো উপস্থিত ছিলেন এমএফএল এর মোঃ আব্দুল ওয়াদুদ, মহাব্যবস্থাপক ও কোম্পানী সচিব, মোঃ মনিরুল ইসলাম, মহাব্যবস্থাপক, আতিয়ার রহমান আনছারী, মহাব্যবস্থাপক, আবু মির্জা মোঃ সায়েম, হেড অব আইসিটি, এবং ইরার তৌহিদুল হক, সিটিও, এএসএম নুরুন নবী, হেড অব বিজনেস, এ এইচ এম পারভেজ কবির, হেড অব অপারেশন্স সহ এমএফএল ও ইরা ইনফোটেক লিমিটেডের এর ঊর্ধ্বতন কর্মকর্তারা ।


আরো সংবাদ

পেশাজীবীদের সম্মানে প্রধানমন্ত্রীর ইফতার ৬ মাস পর কারামুক্ত বিএনপি নেতা শেখ রবিউল আলম নারী ও শিশু নির্যাতন রোধে তিন মন্ত্রণালয়কে সমন্বিতভাবে কাজ করার পরামর্শ বাংলাদেশ ব্যাংকের রিজার্ভ চুরির মামলায় তদন্ত প্রতিবেদন ২ জুলাই ৩ টাকার বালিশ তুলতে খরচ ৫ টাকা? রুমিন ফারহানার প্রার্থিতা বৈধ কৃষকেরা অধিকার থেকে বঞ্চিত : মাওলানা আতাউল্লাহ শাহজালাল বিমানবন্দরে সোয়া ৩ কোটি টাকার স্বর্ণসহ একজন গ্রেফতার পশ্চিম রাজাবাজারের জলাবদ্ধতা নিরসনের দাবি আওয়ামী লীগ-বিএনপির তরুণ নেতাদের এলজিইডির প্রধান প্রকৌশলীর বিরুদ্ধে অনিয়মের অভিযোগ স্পিকারের সাথে সাক্ষাৎ জাতিসঙ্ঘ প্রতিনিধিদলের

সকল




agario agario - agario