২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

ক্যাসপারস্কির পরিবেশক থেকে সরে দাঁড়াল অফিসএক্সট্রাক্টস

-

বাংলাদেশ ও ভুটানে নিয়োজিত ক্যাসপারস্কি ল্যাবের পরিবেশক অফিসএক্সট্রাক্টস ব্যবসায়িক নীতিগত মতপার্থক্যের কারণে চলতি বছরের গত ২০ সেপ্টেম্বর ক্যাসপারস্কি ল্যাবের পরিবেশনা হতে অব্যহতি নেয়ার ঘোষণা দিয়েছে। এ জন্য সংশ্লিষ্ট সবাইকে ব্যবসায়ীক এবং টেকনিক্যাল সাপোর্টের জন্য ক্যাসপারস্কি ল্যাবের সাথে যোগাযোগ করতে অনুরোধ করা হচ্ছে।

এ বিষয়ে অফিসএক্সট্রাক্টসের সিইও প্রবীর সরকার জানান, আমরা বাংলাদেশের বাজারে দীর্ঘ দিন ধরে কাজ করেছি। বর্তমানে ক্যাসপারস্কির সাথে আমাদের ব্যবসায়িক বনিবনা না হওয়াতে গত সেপ্টেম্বর থেকে ক্যাসপারস্কির পরিবেশক থেকে সরে দাঁড়িয়েছি। আমরা ইতোমধ্যে ক্যাসপারস্কির পণ্য বিক্রয় ও সেবা বন্ধ করে দিয়েছি। বিজ্ঞপ্তি। 


আরো সংবাদ



premium cement
সাকিবে উজ্জীবিত বাংলাদেশের লক্ষ্য সিরিজে সমতা কুলাউড়ায় জঙ্গল থেকে তরুণীর লাশ উদ্ধার ঈদগাঁওতে মাদককারবারি গ্রেফতার শিক্ষায় ব্যাঘাত : ফেসবুক-টিকটক-ইনস্টাগ্রাম-স্ন্যাপচ্যাটের বিরুদ্ধে ২৯০ কোটি ডলারের মামলা আমতলীতে কিশোরীকে অপহরণ শেষে গণধর্ষণ, গ্রেফতার ৩ মহানবীকে কটূক্তির প্রতিবাদে লালমোহনে শিক্ষার্থীদের বিক্ষোভ ক্রিমিয়া সাগরে বিধ্বস্ত হলো রুশ সামরিক বিমান জর্ডান আন্তর্জাতিক কোরআন প্রতিযোগিতায় বাংলাদেশী বিচারক এবারের আইপিএলে কমলা ও বেগুনি টুপির লড়াইয়ে কারা সরকার জনবিচ্ছিন্ন হয়ে সন্ত্রাসনির্ভর হয়ে গেছে : রিজভী রাশিয়ার ৯৯টি ক্ষেপণাস্ত্রের ৮৪টি ভূপাতিত করেছে ইউক্রেন

সকল