২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

মাইক্রোটিক সার্টিফায়েড ট্রেইনার হলেন তিতাস সরকার

-

কম্পিউটার নেটওয়ার্কিং সরঞ্জাম প্রস্তুতকারী প্রতিষ্ঠান মাইক্রোটিকের সার্টিফায়েড ট্রেইনার হয়েছেন বাংলাদেশের তিতাস সরকার। সম্প্রতি ব্যাংককে অনুষ্ঠিত 'ট্রেইন দ্য ট্রেইনার' শীর্ষক প্রোগ্রামে তার হাতে এ সার্টিফিকেট তুলে দেয়া হয়।

এর আগে তিনি এমটিসিএনএ এবং এমটিসিআরই নামক দুটি পরীক্ষায় উত্তীর্ণ হন। এর পাশাপাশি মাইক্রোটিক সিকিউরিটি নিয়ে একটি পেপার উপস্থাপনা করে তিনি এই যোগ্যতা অর্জন করেন।

তিতাস সরকার টিসফট আইটি নামক একটি প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা। ‘মাইক্রোটিক রাউটার নেটওয়ার্কিং ও সিকিউরিটি’ নামে একটি বইও লিখেছেন তিনি। বর্তমানে তিনি সিস্টেম অ্যাডমিনিস্ট্রেটর হিসেবে কর্মরত আছেন ইনোসিস সলিউশনসে।


আরো সংবাদ



premium cement
ছুটির দিনেও ঢাকার বাতাস অস্বাস্থ্যকর কালিয়াকৈরে ছিনতাইকারীর অস্ত্রের আঘাতে স্বর্ণ ব্যবসায়ী বাবা-ছেলে আহত কাপাসিয়ায় চোর সন্দেহে গণপিটুনিতে নিহত ২ রাশিয়ার ২৬টি ড্রোন ধ্বংসের দাবি ইউক্রেনের উত্তর কোরিয়ার সাথে আলোচনার ক্ষেত্র তৈরি করতে চাচ্ছে যুক্তরাষ্ট্র মাগুরায় বজ্রপাতে ২ যুবকের মৃত্যু মিয়ানমারে সামরিক বাহিনী ‘অস্থায়ীভাবে’ ক্ষমতায় রয়েছে : জান্তা প্রধান গাজীপুরে কাভার্ডভ্যানের চাপায় মোটরসাইকেলচালক নিহত উত্তরপ্রদেশে কারাগারে মুসলিম রাজনীতিবিদের মৃত্যু : ছেলের অভিযোগ বিষপ্রয়োগের দক্ষিণ আফ্রিকায় বাস খাদে, নিহত ৪৫, বাঁচল একটি শিশু ইসরাইলের রাফা অভিযান পরিকল্পনা স্থগিত

সকল