২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

মাইক্রোটিক সার্টিফায়েড ট্রেইনার হলেন তিতাস সরকার

-

কম্পিউটার নেটওয়ার্কিং সরঞ্জাম প্রস্তুতকারী প্রতিষ্ঠান মাইক্রোটিকের সার্টিফায়েড ট্রেইনার হয়েছেন বাংলাদেশের তিতাস সরকার। সম্প্রতি ব্যাংককে অনুষ্ঠিত 'ট্রেইন দ্য ট্রেইনার' শীর্ষক প্রোগ্রামে তার হাতে এ সার্টিফিকেট তুলে দেয়া হয়।

এর আগে তিনি এমটিসিএনএ এবং এমটিসিআরই নামক দুটি পরীক্ষায় উত্তীর্ণ হন। এর পাশাপাশি মাইক্রোটিক সিকিউরিটি নিয়ে একটি পেপার উপস্থাপনা করে তিনি এই যোগ্যতা অর্জন করেন।

তিতাস সরকার টিসফট আইটি নামক একটি প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা। ‘মাইক্রোটিক রাউটার নেটওয়ার্কিং ও সিকিউরিটি’ নামে একটি বইও লিখেছেন তিনি। বর্তমানে তিনি সিস্টেম অ্যাডমিনিস্ট্রেটর হিসেবে কর্মরত আছেন ইনোসিস সলিউশনসে।


আরো সংবাদ



premium cement
ড. ইউনূসের ইউনেস্কো পুরস্কার নিয়ে যা বললেন তার আইনজীবী একনেকে ৮৪২৫ কোটি টাকার ১১ প্রকল্প অনুমোদন সান্তাহারে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে যুবক নিহত জলবায়ু সহনশীল মৎস্যচাষ প্রযুক্তি উদ্ভাবনে পদক্ষেপ নেয়া হবে : আব্দুর রহমান যুক্তরাষ্ট্রের সেতু ভাঙ্গার প্রভাব পড়বে বিশ্বজুড়ে! নাশকতার মামলায় চুয়াডাঙ্গা বিএনপি-জামায়াতের ৪৭ নেতাকর্মী কারাগারে হারল্যানের পণ্য কিনে লাখপতি হলেন ফাহিম-উর্বানা দম্পতি যাদের ফিতরা দেয়া যায় না ১৭ দিনের ছুটি পাচ্ছে জবি শিক্ষার্থীরা বেলাবতে অটোরিকশা উল্টে কাঠমিস্ত্রি নিহত রোহিঙ্গা ইস্যুতে মিয়ানমার সেনাবাহিনীর বিরুদ্ধে জাতিসঙ্ঘের প্রতিবেদন

সকল