২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

আমি কোনো কিছু ভয় করব না : ইশরাক

লালবাগ এলাকার জে এন সাহা রোডে ব্ক্তব্য দিচ্ছেন ইশরাক হোসেন - ছবি : নয়া দিগন্ত

ঢাকা সিটি কর্পোরেশনে বিএনপি'র মেয়র প্রার্থী ইশরাক হোসেন ভোটারদের উদ্দেশ্যে বলেছেন, আজকে আমার বাবা নাই, আপনারাই আমার অভিভাবক। আপনাদের দোয়ায় আমি কোনো কিছু ভয় করব না। আমি নির্বাচনের শেষ পর্যন্ত মাঠে থাকব এবং লড়াই করে যাব।

সিটি নির্বাচনের দশম দিনের প্রচারণার মধ্যভাগে রাজধানীর লালবাগ এলাকার জে এন সাহা রোডে এক সংক্ষিপ্ত বক্তব্যে তিনি এ কথা বলেন।

ইশরাক বলেন, ১ ফেব্রুয়ারির নির্বাচন হচ্ছে গণতন্ত্র পুনরুদ্ধারের ও দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির জন্য একটি সুযোগ। আপনারা সেই সুযোগকে কোনোভাবে হাতছাড়া করবেন না। আপনারা নির্ভয়ে ভোটকেন্দ্রে যাবেন এবং ভোট দিবেন।

তিনি বলেন, ঢাকার শহর পৃথিবীর সবচেয়ে অযোগ্য একটি শহরে পরিণত হয়েছে। এই সরকার দীর্ঘ সময় ধরে ক্ষমতায় থেকেও শহরের পরিবর্তন আনতে পারেনি। তাই একটি পরিবর্তন দরকার এবং ১ ফেব্রুয়ারি সেই পরিবর্তন আপনাদের ভোটের মাধ্যমে আসবে।

এ সময় ইশরাক আরো বলেন, ১ ফেব্রুয়ারির নির্বাচনকে বিভিন্নভাবে প্রবাহিত করার জন্য বিভিন্ন ষড়যন্ত্র চলছে। আজকে আমার বাবা নেই আপনারাই আমার অভিভাবক। আপনাদের দোয়ায় আমি ইশরাক হোসেন কোনো কিছুকে ভয় করব না। নির্বাচনের শেষ পর্যন্ত আপনারা মাঠে থাকবেন। আপনাদের পাশে আমি আছি এবং থাকব।


আরো সংবাদ



premium cement