১৭ জুন ২০১৯

ফণীর ছোবল: গাছের নিচে চাপা পড়ে নানা ও নাতনির মৃত্যু

ভেঙ্গে পড়া গাছ। ইনসেটে নিহত নানা-নাতনি - নয়া দিগন্ত

সিরাজগঞ্জের কাজিপুরে গাছের নিচে চাপা পড়ে নানা ও নাতনির মৃত্যু হয়েছে। এসময় আহত হয়েছে আরো ৫ জন। গুরুতর আহত সম্রাট হোসেন ও মুকুল হোসেনকে বগুড়া শহীদ জিয়উর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। শনিবার বিকেল সাড়ে ৪টার দিকে কাজিপুর উপজেলার ভানুডাঙ্গা বাজারে এই দুর্ঘটনা ঘটে।

নিহত বিথি খাতুন (৮) কাজিপুর উপজেলার ভানুডাঙ্গা গ্রামের মুকুল হোসেনের মেয়ে ও মুকুল হোসেনের পিতা ইসমাইল হোসেন (৫৫)।

স্থানীয় সুত্রে জানাযায়, কাজিপুরে ভানুডাঙ্গা গ্রামে শনিবার হাটের দিন ছিলো। দুপুর থেকে লোকজন হাটে আসতে শুরু করে। এর মধ্যে প্রচন্ড ঝড় ও বৃষ্টি শুরু হয়। এসময় হাটের পুরাতন একটি পাইকর গাছ হাটে আসা লোকজনের উপর উপড়ে পড়ে। এসময় গাছের নিচে চাপা পড়ে ০৭ জন আহত হয়।

স্থানীয়রা তাদের উদ্ধার করে বগুড়ার ধুনুট ও শহীদ জিয়উর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল এবং সিরাজগঞ্জ ২৫০ শর্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব হাসপাতালে নিয়ে যায়। আহতদের মধ্যে ইসমাইল হোসেন ও তার নাতনি বিথিকে ধুনুট স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে গেলে জরুরী বিভাগের চিকিৎসক তাদের মৃত ঘোষনা করেন।

ধুনুট স্বাস্থ্যকমপ্লেক্সের জরুরী বিভাগের চিকিৎসক মুসফিক দেওয়ান ইসমাইল হোসেন ও তার নাতনি বিথির মৃত্যুর সত্যতা নিশ্চিত করেছেন।

কাজিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে.এম. লুৎফর রহমান জানান, ঝড়ে ভানুডাঙ্গায় দুই জনের মৃত্যু হয়েছে। তারা সম্পর্কে নানা ও নাতনি।


আরো সংবাদ