১৯ সেপ্টেম্বর ২০১৯

ফণীর ছোবল: গাছের নিচে চাপা পড়ে নানা ও নাতনির মৃত্যু

ভেঙ্গে পড়া গাছ। ইনসেটে নিহত নানা-নাতনি - নয়া দিগন্ত

সিরাজগঞ্জের কাজিপুরে গাছের নিচে চাপা পড়ে নানা ও নাতনির মৃত্যু হয়েছে। এসময় আহত হয়েছে আরো ৫ জন। গুরুতর আহত সম্রাট হোসেন ও মুকুল হোসেনকে বগুড়া শহীদ জিয়উর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। শনিবার বিকেল সাড়ে ৪টার দিকে কাজিপুর উপজেলার ভানুডাঙ্গা বাজারে এই দুর্ঘটনা ঘটে।

নিহত বিথি খাতুন (৮) কাজিপুর উপজেলার ভানুডাঙ্গা গ্রামের মুকুল হোসেনের মেয়ে ও মুকুল হোসেনের পিতা ইসমাইল হোসেন (৫৫)।

স্থানীয় সুত্রে জানাযায়, কাজিপুরে ভানুডাঙ্গা গ্রামে শনিবার হাটের দিন ছিলো। দুপুর থেকে লোকজন হাটে আসতে শুরু করে। এর মধ্যে প্রচন্ড ঝড় ও বৃষ্টি শুরু হয়। এসময় হাটের পুরাতন একটি পাইকর গাছ হাটে আসা লোকজনের উপর উপড়ে পড়ে। এসময় গাছের নিচে চাপা পড়ে ০৭ জন আহত হয়।

স্থানীয়রা তাদের উদ্ধার করে বগুড়ার ধুনুট ও শহীদ জিয়উর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল এবং সিরাজগঞ্জ ২৫০ শর্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব হাসপাতালে নিয়ে যায়। আহতদের মধ্যে ইসমাইল হোসেন ও তার নাতনি বিথিকে ধুনুট স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে গেলে জরুরী বিভাগের চিকিৎসক তাদের মৃত ঘোষনা করেন।

ধুনুট স্বাস্থ্যকমপ্লেক্সের জরুরী বিভাগের চিকিৎসক মুসফিক দেওয়ান ইসমাইল হোসেন ও তার নাতনি বিথির মৃত্যুর সত্যতা নিশ্চিত করেছেন।

কাজিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে.এম. লুৎফর রহমান জানান, ঝড়ে ভানুডাঙ্গায় দুই জনের মৃত্যু হয়েছে। তারা সম্পর্কে নানা ও নাতনি।


আরো সংবাদ

৯ম শ্রেণীর ছাত্রীকে ধর্ষণের অভিযোগে ৭ম শ্রেণীর ছাত্র গ্রেফতার বর্ধিত ঋণসীমায় খেলাপি ঋণ বেড়ে যাওয়ার শঙ্কা সিদ্ধিরগঞ্জে ২ মেয়েসহ মাকে কুপিয়ে হত্যা মেসির চেয়ে আমার বেশি ব্যালন ডিঅঁর পাওয়া উচিত : রোনালদো টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ ২ রোহিঙ্গাসহ ৩ জন নিহত মাটির নিচে যুক্তরাষ্ট্রের সাড়ে ৬৪ কোটি ব্যারেল জরুরি তেলের ভান্ডার শিকলমুক্ত হলো রাণীনগরের সাদেকুল সরকারি রিপোর্টেই ৬ বছরে সৃজনশীলের সাফল্য ১ শতাংশ সৌদি আরবে সেদিন আঘাত হেনেছিলো ১৮টি ড্রোন আর ৭টি ক্ষেপণাস্ত্র চন্দ্রযান বিক্রমের সাথে যোগাযোগের আশা বাদ দিল ভারত ‘৫৩ পরামর্শককে ১৬০ কোটি টাকা সম্মানী দেয়া অস্বাভাবিক’

সকল