২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

সর্বনিম্ন তাপমাত্রার রেকর্ড চুয়াডাঙ্গায়

-

দেশের সর্বনিম্ন তাপমাত্রা চুয়াডাঙ্গায় রেকর্ড করা হয়েছে ৬.৮ ডিগ্রি সেলসিয়াস। হাড় কাঁপনো শীতে জনজীবন বিপর্যস্ত হয়ে পড়েছে। খেঁটে খওয়া ও নিম্ন আয়ের মানুষদের শীতের কারণে ভোগান্তির শিকার হতে হচ্ছে। কয়েকদিন ধরে জেলার তাপমাত্রা হ্রাস পাচ্ছে।
আওহাওয়া অফিস সূত্রে জানা যায়, কয়েক দিন ধরে চুয়াডাঙ্গার তাপমাত্রা হ্রাস পাচ্ছে। জেলার উপর দিয়ে মাঝারি শৈত্যপ্রবাহ বয়ে যাচ্ছে। শৈত্যপ্রবাহের কারণে জনজীবনে তীব্র শীত অনুভূত হচ্ছে। দিনে ও রাতে হিমেল বাতাস বয়ে যাচ্ছে। হিমেল বাতাসের কারণে শীত বেশি অনুভূত হচ্ছে। বুধবার দেশের সর্বনিম্ন তাপমাত্রা চুয়াডাঙ্গায় রেকর্ড করা হয়েছে, ৬.৮ ডিগ্রি সেলসিয়াস। চুয়াডাঙ্গায় আরো তাপমাত্রা হ্রাস পাবে এবং শৈত্য প্রবাহ বয়ে যাবে জেলার উপর দিয়ে। সাধারণ মানুষ কাজ ছাড়া ঘরের বাইরে বের হচ্ছে না। তীব্র শীত থেকে রক্ষা পেতে মানুষ আগুন জ্বালিয়ে গরমের পরশ নেয়ার চেষ্টা করছে।

চুয়াডাঙ্গা আবহাওয়া অফিসের ভারপ্রাপ্ত কর্মকর্তা ছামাদুল ইসলাম জানান, দেশের সর্বনিম্ন তাপমাত্রা চুয়াডাঙ্গায় রেকর্ড করা হয়েছে। শৈত্য প্রবাহ বয়ে যাচ্ছে জেলায়। তাপমাত্রা হ্রাস পাচ্ছে ও জেলায় শৈত্য প্রবাহ আরো কয়েক দিন অব্যাহত থাকবে। হিমেল বাতাসের কারণে শীত বেশি অনুভূত হচ্ছে।


আরো সংবাদ



premium cement