২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

রাজধানীতে সড়ক দুর্ঘটনায় ২ নারীসহ ৪ মোটরসাইকেল আরোহী নিহত

-

রাজধানীতে পৃথক সড়ক দুর্ঘটনায় দুই নারীসহ চার মোটরসাইকেল আরোহী প্রাণ হারিয়েছেন। মঙ্গলবার রাতে এ দু’টি দুর্ঘটনা ঘটে। বনানীতে সেতুভবনের সামনে দুর্ঘটনায় প্রাণ হারান দুলদানা আক্তার কচি (৩০) ও সোনিয়া আমিন (৩০) নামে দুই মোটরসাইকেল আরোহী। অপর দিকে ডেমরায় ট্রাকচাপায় নিহত হন আকাশ (২০) ও ঐশিক (১৯) নামে দুই মোটরসাইকেল আরোহী।
পুলিশ, হাসপাতাল ও নিহতদের পারিবারিক সূত্র জানায়, মঙ্গলবার মধ্যরাতে বনানীতে সেতুভবনের সামনে মোটরসাইকেল দুর্ঘটনায় দুই নারী নিহত হয়েছেন। তাদের একজনের নাম দুলদানা আক্তার কচি। তিনি পার্ল ইন্টারন্যাশনালের টেরিটরি অফিসার এবং কিশোরগঞ্জের কুলিয়ারচর এলাকার মরহুম সৈয়দ ফজলুল হকের মেয়ে। আরেকজনের নাম সোনিয়া আমিন। তিনি ভোলা সদরের মাছদেলছড়িয়ার রুহুল আমিনের মেয়ে। ভাই রুবেলের সাথে মিরপুরের শাহআলীতে থাকতেন। তিনিও একই প্রতিষ্ঠানে চাকরি করতেন বলে জানা গেছে।
হাজী মোহাম্মদ জসিম উদদীন নামে একজন প্রত্যক্ষদর্শী ঢামেক হাসপাতালে জানান, সেতুভবনের পাশের রাস্তা দিয়ে যাওয়ার সময় ভিড় দেখে তিনি কাছে গিয়ে দেখেন, দুই নারীসহ একটি স্কুটি রাস্তার ওপর পড়ে আছে। পরে তার গাড়িতে করে তাদের ঢামেক হাসপাতালে নিয়ে যান। সেখানকার চিকিৎসকরা জানান, একজন আগেই মারা গেছেন। আরেকজন হাসাপাতালে নেয়ার পর মারা যান।
বনানী থানার এসআই আফজাল হোসেন জানান, রাত দেড়টার দিকে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে স্কুটিটি সড়কের ওপর পড়ে থাকতে দেখেন। স্কুটির নম্বর প্লেটের ওপরে প্রেস লেখা রয়েছে। পরে ঢামেক হাসপাতাল মর্গে গিয়ে দুই নারীর লাশ পান। অফিস থেকে রাতে বাসায় ফেরার পথে তারা দুর্ঘটনার কবলে পড়েন বলে ধারণা করা হচ্ছে।
বনানী থানার ওসি মোহাম্মদ নূরে আযম মিয়া বলেন, আমাদের ধারণা কোনো গাড়ি তাদের চাপা দিয়েছে। আমরা সেই গাড়িটি শনাক্ত করতে সিসি ক্যামেরার ফুটেজ বিশ্লেষণ করছি। দ্রুতই সেটিকে চিহ্নিত করতে পারব। নিহত দুই নারীর লাশের ময়নাতদন্ত শেষে তাদের পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় বনানী থানায় মামলা হয়েছে।
এ দিকে মঙ্গলবার রাত ১০টায় ডেমরায় ট্রাকের ধাক্কায় দুই মোটরসাইকেল আরোহী নিহত হন। কোনাপাড়া এলাকায় তাদের মোটরসাইকেলকে পেছন থেকে ধাক্কা দেয় একটি বালুর ট্রাক। এতে মোটরসাইকেল আরোহী আকাশ ও ঐশিক গুরুতর আহত হন। আহত অবস্থায় রাত দেড়টার দিকে তাদের ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক আকাশকে মৃত ঘোষণা করেন এবং ঐশিক চিকিৎসাধীন অবস্থায় রাত ৩টা ২০ মিনিটে মারা যান। পুলিশ জানায়, নিহত দু’জনের বাসা ডগাইর এলাকায়। ঐশিক স্থানীয় একটি কলেজের ছাত্র ছিলেন।


আরো সংবাদ



premium cement
হাতিয়া-সন্দ্বীপ চ্যানেলে কার্গো জাহাজডুবি : একজন নিখোঁজ, ১১ জন উদ্ধার হঠাৎ অবসরের ঘোষণা পাকিস্তানের সাবেক অধিনায়কের বগুড়ায় গ্যাসের চুলার আগুনে বৃদ্ধা নিহত বগুড়ায় ধানের জমিতে পানি সেচ দেয়া নিয়ে খুন জিআই স্বীকৃতির সাথে গুণগত মানের দিকেও নজর দিতে হবে : শিল্পমন্ত্রী অনির্দিষ্টকালের জন্য বন্ধ চুয়েট, শিক্ষার্থীদের হল ছাড়ার নির্দেশ সখীপুরে সাবেক ও বর্তমান এমপির সমর্থকদের মধ্যে ব্যাপক সংঘর্ষ তীব্র গরমের জন্য আওয়ামী লীগ সরকার অন্যতম দায়ী : মির্জা আব্বাস সৈয়দপুরে জামায়াতের উদ্যোগে সালাতুল ইসতিসকার নামাজ আদায় জিম্বাবুয়ে সিরিজের শুরুতে না থাকার কারণ জানালেন সাকিব ঝালকাঠিতে গ্রাম আদালত কার্যক্রম পরিদর্শনে ইউরোপীয় ইউনিয়নের প্রতিনিধি দল

সকল