২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

মহামায়া লেক ঘুরে এলো স্পার ‘ব্যালান্সড লাইফ’ গল্প বিজয়ীরা

-

বাংলাদেশের একমাত্র ব্যালান্সড ড্রিংকিং ওয়াটার ব্র্যান্ড স্পার আয়োজনে ‘ব্যালান্সড লাইফ’ গল্প প্রতিযোগিতার বিজয়ীরা সম্প্রতি মীরসরাইয়ের মহামায়া লেক ঘুরে এসেছে। ব্যালান্সড লাইফ গল্প প্রতিযোগিতার পুরস্কার হিসেবে এই আয়োজন করা হয়।
এই গল্প প্রতিযোগিতার ১৫ জন বিজয়ী তিন দিন দুই রাতের এই ভ্রমণের সুযোগ পান। ভ্রমণের অংশ হিসেবে খৈয়াছড়া ঝরনা পরিদর্শন, মহামায়া হ্রদে কায়ারিং, ক্যাম্প ফায়ার, তাঁবুতে রাতযাপন, মজার গেমসসহ নানান আয়োজনে অপরূপ সৌন্দর্য উপভোগ করেন।
প্রতিযোগিতার বিজয়ী নেওয়াজ চৌধুরী বলেন, ছোট বড় অসংখ্য পাহাড়ের মাঝখানে অবস্থিত মহামায়া লেকের অন্যতম আকর্ষণ পাহাড়ি ঝরনা। স্বচ্ছ পানির জলাধারের চারপাশ সবুজ চাদরে মোড়া এই লেকটি, যা আমাদের মনমুগ্ধ করে তুলেছে। আমাদের এমন একটি সুন্দর জায়গায় ভ্রমণের সুযোগ করে দেয়ায় স্পাকে আন্তরিকভাবে ধন্যবাদ জানাই।
প্রতিযোগিতার আয়োজক আকিজ ফুড অ্যান্ড বেভারেজ লিমিটেডের হেড অব মার্কেটিং মো: মাইদুল ইসলাম বলেন, কর্মব্যস্ত মানুষের মধ্যে ওয়ার্ক লাইফ ব্যালান্সের ধারণাকে উৎসাহিত ও উন্নীত করার জন্য আমরা ব্যালান্সড লাইফ গল্প প্রতিযোগিতা শুরু করি। এই গল্প প্রতিযোগিতার সেরা ১৫ জনকে নিয়ে আমরা চট্টগ্রামের মহামায়া লেক ঘুরে আসি।
মানুষের জীবনে কর্মজীবন আগে না ব্যক্তিগত জীবন আগে এ নিয়ে রয়েছে সংশয়। আবার অনেকেই সারাজীবন কেবল চিন্তাই করেন, কিভাবে তিনি ওয়ার্ক-লাইফ ব্যালান্স করে জীবনটাকে উপভোগ করবেন। যখন কাজে ব্যস্ত হয়ে যান তখন নিজেকে আর সময় দেয়া হয় না। আবার সময় অপচয় করার মতো সময়ও কিন্তু কম নেই। এভাবে চলছে মানুষের জীবন। কিন্তু জীবনের প্রতিটি ক্ষেত্রে ব্যস্ততার সাথে ব্যক্তিগত জীবনের মাঝে ওয়ার্ক-লাইফ ব্যালান্সটা রক্ষা করা খুবই জরুরি। এ বিষয়ে সচেতনতা তৈরির জন্য স্পা সম্প্রতি এই প্রতিযোগিতার আয়োজন করে।

 


আরো সংবাদ



premium cement