১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`
গুলিস্তানে বাসচাপায় একজন

উত্তরায় বাসের ধাক্কায় দুই মোটরসাইকেল আরোহী নিহত

-

রাজধানীর উত্তরায় বেপরোয়া গতির বাসের ধাক্কায় দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। নিহতরা হলেনÑ মোটরসাইকেল চালক রাসেল (২২) ও আরোহী ফয়সাল (২২)। গতকাল দুপুরে উত্তরা বিএনএস সেন্টারের সামনে এই দুর্ঘটনা ঘটে। এরপর বাসটি দ্রুতগতিতে পালানোর চেষ্টা করলে পুলিশ ধাওয়া করে চালকসহ হাই চয়েজ পরিবহনের বাসটি আটক করে। অপর দিকে গুলিস্তানে বাসের ধাক্কায় মাহবুবুর রহমান (৫৬) নামে একজন নিহত হয়েছে।
উত্তরা পশ্চিম থানার ওসি তপন চন্দ্র সাহা জানান, ঢাকা মহাখালী বাস টার্মিনাল থেকে টাঙ্গাইলের উদ্দেশে যাচ্ছিল হাই চয়েজ পরিবহনের ওই বাসটি (কুষ্টিয়া ব-১১-০০৪১)। উত্তরা আজমপুরের পর থেকে বাসটি বেপরোয়া গতিতে ছুটতে থাকে। আজমপুর থেকে কয়েকটি যানবাহনকে পেছনে ফেলে যাওয়ার সময় বিএনএস সেন্টারের সামনে একটি মোটরসাইকেলকে পেছন থেকে সজোরে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেল আরোহী দু’জন ছিটকে রাস্তার পাশে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই মারা যায় রাসেল। আশঙ্কাজনক অবস্থায় ফয়সালকে উদ্ধার করে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নেয়া হলে চিকিৎসকরা তাকেও মৃত ঘোষণা করেন।
এ দিকে দুর্ঘটনার পর বাসটি আরো দ্রুতগতিতে পালানোর চেষ্টা করে। তখন পুলিশ তার পেছনে ধাওয়া করে হাউজ বিল্ডিংয়ের কাছ গিয়ে বাসটি থামাতে সমর্থ হয়। চালক রবিউল (৪০) ও হেলপার আবদুল সালামকে (৪৫) বাস থেকে লাফিয়ে পালানোর চেষ্টা করলেও পুলিশ তাকে ধরে ফেলে। সন্ধ্যায় এই রিপোর্ট লেখা পর্যন্ত নিহতের বিস্তারিত পরিচয় পাওয়া যায়নি।
এ দিকে অপর ঘটনায় গুলিস্তান গোলাপ শাহ মাজারের সামনে বাসের ধাক্কায় মাহবুবুর রহমান (৫৬) নামের এক ব্যক্তির মৃত্যু হয়েছে। গতকাল বেলা সাড়ে ১২টায় মুমূর্ষু অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে বিকেল ৪টায় তার মৃত্যু হয়। এই ঘটনায় চালকসহ বাসটি আটক করেছে পুলিশ।
নিহতের ছেলে অর্প বলেন, তার বাবা একজন ঠিকাদার ছিলেন। এক আত্মীয়কে পৌঁছে দিয়ে বাসায় ফিরছিলেন তিনি। গোলাপশাহ মাজারের কাছে রাস্তা পার হতে গেলে ভিক্টর পরিবহনের একটি বাস তাকে ধাক্কা দেয়। পরে পথচারীরা উদ্ধার করে তাকে ঢাকা মেডিক্যালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। তিনি আরো জানান, মগবাজার মীরবাগে পরিবার নিয়ে থাকেন তারা।

 


আরো সংবাদ



premium cement