২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

  সৃষ্টি হিউম্যান রাইটস সোসাইটির মুন্নার সাহিত্য দিগন্ত পুরস্কার লাভ

-

সমাজসেবায় বিশেষ অবদান রাখার জন্য সৃষ্টি হিউম্যান রাইটস সোসাইটির ভাইস চেয়ারম্যান শাহাদাৎ হোসেন মুন্নাকে ‘সাহিত্য দিগন্ত পুরস্কার ২০১৯’ প্রদান করা হয়েছে।
রাজধানীর কাঁটাবন এলাকায় অবস্থিত ‘দীপনপুর’-এ গত শুক্রবার এই অনুষ্ঠানের আয়োজন করেন ত্রৈমাসিক সাহিত্য দিগন্তের পরিচালক ও ঢাকা সাহিত্য পরিষদের আহ্বায়ক জায়েদ হোসাইন লাকী। এতে কবি, লেখক, কথাসাহিত্যিক, শিল্পী, নাট্যব্যক্তিত্ব, চিত্র পরিচালক, অভিনেত্রী, মিডিয়া ব্যক্তিত্ব, সাংবাদিক, মানবাধিকার ব্যক্তিত্বসহ অনেকে উপস্থিত ছিলেন।
কবি, কথাসাহিত্যিক ও ঢাকা সাহিত্য পরিষদের সহসভাপতি জিয়াউল হকের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলা একাডেমির পুরস্কারপ্রাপ্ত কবি কাজী রোজী। বিশেষ অতিথি ছিলেন, বরেণ্য সাহিত্যিক আসলাম সানী, বাংলা একাডেমির পুরস্কারপ্রাপ্ত সাহিত্যিক জাকির তালুকদার, মুক্তিযোদ্ধা ও সাহিত্যিক আলম তালুকদার, বাংলা একাডেমির পুরস্কারপ্রাপ্ত সাহিত্যিক রেজা উদ্দিন স্টালিন, কবি ও গবেষক প্রাবন্ধিক গোলাম কিবরিয়া পিনু, কবি কথাসাহিত্যিক ‘বৈচিত্র্য’ সম্পাদক শাহীন রেজা, কবি-আবৃত্তিকার বাংলা একাডেমির উপপরিচালক ড. শাহাদাৎ হোসেন নিপু প্রমুখ। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন নুরুন নাহার শ্রাবণী ও ফারজানা ইসলাম মাশরুরা লাকী। বিজ্ঞপ্তি।

 


আরো সংবাদ



premium cement
রাজধানীতে তৃষ্ণার্তদের মাঝে শিবিরের বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ রাজশাহীতে সাড়ে ৬ কোটি টাকার হেরোইনসহ যুবক গ্রেফতার এফডিসিতে সাংবাদিকদের ওপর হামলা গাজার বালিতে আটকে পড়েছে ইসরাইলি বাহিনী : হামাস মানবাধিকার পরিস্থিতি নিয়ে যুক্তরাষ্ট্রের প্রতিবেদন : যা বলছে আওয়ামী লীগ মান্দায় বিদ্যুতের আগুনে পুড়ল ৮ বসতবাড়ি রিজওয়ানকে টি-টোয়েন্টি ক্রিকেটের ব্র্যাডম্যান বললেন আফ্রিদি গোবিন্দগঞ্জে ট্রাক্টরচাপায় নারী নিহত অভিযোগ করার পর ইনসুলিন ইঞ্জেকশন কেজরিওয়ালকে! হিট স্ট্রোকের ঝুঁকি কমাতে স্বাস্থ্য অধিদফতরের নির্দেশনা তালায় আগুনে ক্ষতিগ্রস্ত ১৩টি পরিবারের মাঝে জামায়াতের সহায়তা প্রদান

সকল