২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

সোনারগাঁওয়ে পুলিশ চেকপোস্টের সামনে কাভার্ডভ্যানের হেলপার খুন

-

নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে পুলিশ চেকপোস্টের সামনে খুনের ঘটনা ঘটছে। ছিনতাইকারীর কবলে পড়ে ছুরিকাঘাতে খুন হয় কাভার্ডভ্যানের হেলপার। গত শনিবার রাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সোনারগাঁওয়ের আষাঢ়িয়ারচর এলাকায় পুলিশ চেকপোস্টের সামনে এ ঘটনা ঘটে। তবে এ সময় চেকপোস্টে কোনো পুলিশ ছিল না। নিহত হেলপারের নাম সাগর (৩০)। এ ঘটনায় আহত হন কাভার্ডভ্যান চালকও। পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করে।
এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, চট্টগ্রাম থেকে আরএফএল কোম্পানির একটি কাভার্ডভ্যান গত শনিবার রাতে নরসিংদীর ঘোড়াশাল যাচ্ছিল। রাত ১০টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সোনারগাঁওয়ে আষাঢ়িয়ারচর এলাকায় পুলিশ চেকপোস্ট অতিক্রমকালে প্রকৃতির ডাকে সাড়া দিতে রাস্তার পাশে কাভার্ডভ্যান থামান চালক ও হেলপার। কাজ শেষে কাভার্ডভ্যানে উঠার সময় পাঁচ-ছয়জনের ছিনতাইকারী তাদের আটকে ফেলে। প্রথমে চালক মো: হোসেন আলীকে গলায় ও পেটে ছুরি ধরে ভয় দেখিয়ে তার কাছ থেকে টাকা ও মোবাইল সেট নিয়ে যায়। পরে হেলপার সাগরকে ছুরি ও চাকু দিয়ে তার কাছ থেকে মোবাইল সেট ও টাকা নিতে চাইলে সে বাধা দেয়। এ সময় সাগরের সাথে ছিনতাইকারীদের ধস্তাধস্তি হয়। একপর্যায়ে ছিনতাইকারীরা হেলপার সাগরের পেটে, বুকের বাম পাশের শরীরসহ বিভিন্ন অংশে ছুরিকাঘাত করে টাকা ও মোবাইল সেট নিয়ে যায়। পরে হেলপার ও চালকের আর্তচিৎকারে এলাকাবাসী ছুটে এলে ছিনতাইকারী দল পালিয়ে যায়। পরে এলাকাবাসী আহত হেলপার ও চালককে উদ্ধার করে স্থানীয় সোনারগাঁও স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসকরা হেলপার সাগরকে মৃত ঘোষণা করে। আহত অবস্থায় চালক হোসেন আলীকে হাসপাতালে ভর্তি করা হয়। সোনারগাঁও থানা পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠায়।
নিহত সাগর ঝিনাইদহ জেলার কালীগঞ্জ উপজেলার সুবিতপুর গ্রামের আব্দুল মান্নানের ছেলে। এ ঘটনায় নিহত হেলপারের বড় ভাই আসাদুল ইসলাম বাদি হয়ে গতকাল রোববার দুপুরে সোনারগাঁও থানায় একটি ডাকাতি মামলা করেন। ।


আরো সংবাদ



premium cement