film izle
esans aroma Umraniye evden eve nakliyat gebze evden eve nakliyat Ezhel Şarkıları indirEzhel mp3 indir, Ezhel albüm şarkı indir mobilhttps://guncelmp3indir.com Entrumpelung wien Installateur Notdienst Wien
২২ ফেব্রুয়ারি ২০২০

বেতন বৈষম্য নিরসনসহ ৮ দফা দাবি সরকারি চাকুরেদের

-

বেতন বৈষম্য নিরসনসহ ৮ দফা দাবি জানিয়েছে ১১-২০ গ্রেডের সরকারি চাকরিজীবীদের সংগঠন সম্মিলিত অধিকার আদায় ফোরাম। গতকাল সরকারি চাকুরেদের জাতীয় প্রেস ক্লাবের মওলানা মোহাম্মদ আকরম খাঁ হলে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এসব দাবি জানানো হয়।
তাদের দাবিগুলো হচ্ছে, গ্রেড অনুযায়ী বেতন স্কেলের পার্থক্য সমহারে নির্ধারণ ও গ্রেড সংখ্যা কমাতে হবে; এক ও অভিন্ন নিয়োগবিধি বাস্তবায়ন করতে হবে; সব পদে পদোন্নতি বা পাঁচ বছর পরপর উচ্চতর গ্রেড প্রদান করতে হবে; টাইমস্কেল, সিলেকশন গ্রেড, পুনঃবহালসহ বেতন জ্যেষ্ঠতা বজায় রাখতে হবে; সচিবালয়ের ন্যায় পদবি ও গ্রেড পরিবর্তন করতে হবে; সব ভাতা চাহিদা অনুযায়ী সমন্বয় করতে হবে; নি¤œ বেতনভোগীদের জন্য রেশন ও শতভাগ পেনশন চালুসহ পেনশন গ্র্যাচুইটি হার ১ টাকা সমান ৫০০ টাকা করতে হবে এবং কাজের ধরন অনুযায়ী পদের নাম ও গ্রেড একীভূত করতে হবে।
সংবাদ সম্মেলন শেষে সংগঠনটির আহবায়ক মিরাজুল ইসলাম বলেন, আমরা গত ৩০ সেপ্টেম্বর ৬৪ জেলার জেলা প্রশাসকের মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি দিয়েছি। কিন্তু এখন পর্যন্ত সরকারের পক্ষ থেকে কোনো দৃশ্যমান পদক্ষেপ নিতে দেখা যায়নি। সরকারের পক্ষ থেকে কোনো পদক্ষেপ দেখা না গেলে আগামী ৭ ফেব্রুয়ারি প্রেস ক্লাবের সামনে শান্তিপূর্ণ মানববন্ধন করা হবে।
সংবাদ সম্মেলনে সংগঠনটির সদস্য সচিব মাহমুদুল হাসান, যুগ্ম আহবায়ক ফরিদ আহমেদসহ আরো অনেকে উপস্থিত ছিলেন।


আরো সংবাদ