film izle
esans aroma Umraniye evden eve nakliyat gebze evden eve nakliyat Entrumpelung wien Installateur Notdienst Wien
১৯ ফেব্রুয়ারি ২০২০

খিলক্ষেতে র্যাবের সাথে বন্দুকযুদ্ধে যুবক নিহত

-

রাজধানীর খিলক্ষেত বড়ুরা এলাকায় র্যাবের সাথে বন্দুকযুদ্ধে আনোয়ার হোসেন (৩৪) নামের এক ব্যক্তি নিহত হয়েছে। এ সময় র্যাবের এক সদস্য আহত হয়েছেন বলে জানা গেছে। গতকাল ভোরে খিলক্ষেতের বড়ুয়া এলাকায় এ ঘটনা ঘটে। র্যাবের দাবি নিহত আনোয়ার একজন চিহ্নিত মাদক কারবারি।
র্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক লে. কর্নেল সারোয়ার বিন কাশেম জানান, মাদক কারবারের গোপন তথ্যের ভিত্তিতে গত সোমবার ভোরে খিলক্ষেতের বড়ুয়া এলাকায় অভিযানে যায় র্যাব-১ এর একটি বিশেষ টিম। র্যাবের উপস্থিতি বুঝতে পেরে একদল মাদক কারবারি র্যাব সদস্যদের লক্ষ্য করে গুলি ছোড়ে। আত্মরক্ষার্থে র্যাবও পাল্টা গুলি ছোড়ে। গুলিবিনিময় বন্ধের পর একজনকে ঘটনাস্থলে পড়ে থাকতে দেখা যায়। পরে তাকে উদ্ধার করে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। খোঁজ নিয়ে জানা যায়, নিহত ওই ব্যক্তির নাম আনোয়ার, সে একজন মাদক কারবারি। তার বিরুদ্ধে বিভিন্ন থানায় ধর্ষণসহ মাদকের ১৮টি মামলা রয়েছে।
র্যাব জানায়, এই ঘটনায় র্যাব-১ এর একজন সদস্য আহত হয়েছেন। ঘটনাস্থল থেকে চারটি ওয়ানশুটার গান, ৩৪টি কার্তুজ ও ৯৫০ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে। পরে নিহতের লাশ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।


আরো সংবাদ

মহান একুশে উপলক্ষে কেন্দ্রীয় শহীদ মিনারে যাতায়াতের রুট ম্যাপ রাষ্ট্রপতির ভাষণের ওপর ধন্যবাদ প্রস্তাব গ্রহণের মধ্য দিয়ে সংসদ অধিবেশন সমাপ্ত মুজিববর্ষ নিয়ে অতি উৎসাহী না হতে দলীয় এমপিদের নির্দেশনা প্রধানমন্ত্রীর আ’লীগের স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের সভা আজ চাঁদাবাজির প্রতিবাদে বুড়িগঙ্গারনৌকা মাঝিদের মানববন্ধন আজ থেকে সোনার দাম আবার বেড়েছে ভরি ৬১৫২৭ টাকা আজ থেকে ঢাকার ১৬ ওয়ার্ডের সবাইকে খাওয়ানো হবে কলেরার টিকা ঘুষ দাবিকে কেন্দ্র করে টঙ্গী ভূমি অফিসে তুলকালাম কোম্পানি (সংশোধন) বিল পাস সংসদে সিটি ইউনিভার্সিটির ভিসিকে তলব আর্থিক স্বচ্ছতা নিশ্চিত বিশ্ববিদ্যালয়ে স্থায়ী পিডি নিয়োগ চায় ইউজিসি

সকল