২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

নড়িয়ায় মদপানে ২ জনের মৃত্যু

-

শরীয়তপুরের নড়িয়ায় অতিরিক্ত মদপানে রিপন হাওলাদার (৪৫) ও মজনু মল্লিক (৫৫) নামে দুইজন মারা গেছে। গতকাল মঙ্গলবার নড়িয়া উপজেলায় নন্দনসার গ্রামে এ ঘটনা ঘটে। নিহত রিপন হাওলাদার উপজেলার নন্দনসার গ্রামের ইউনুস হাওলাদারের ছেলে। এ ছাড়া গুরুতর অসুস্থ অবস্থায় শরীয়তপুর সদর হাসপাতাল থেকে উন্নত চিকিসার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়ার পথে মজনু মল্লিক মারা যায়। মজনু মল্লিক একই উপজেলার থিরপাড়া গ্রামের নূর মোহাম্মদ মল্লিকের ছেলে।
গত সোমবার রাতে মজনু মল্লিক ও রিপন হাওলাদারসহ কয়েকজন বন্ধু মিলে নন্দনসার একটি অটো গ্যারেজে বসে মদপান করে। রাত সাড়ে ১২টায় হটাৎ রিপন হাওলাদার ও মজনু মল্লিক অসুস্থ হয়ে পড়ে। আত্মীয়স্বজনরা তাদের নড়িয়া উপজেলার ঘড়িষার প্রাইভেট ক্লিনিকে নিয়ে যান। তাদের অবস্থা গুরুতর হওয়ায় ক্লিনিক কর্তৃপক্ষ তাদেরকে শরীয়তপুর সদর হাসপাতালে পাঠান। রিপন হাওলাদার গত মঙ্গলবার ভোর সাড়ে ৫টায় শরীয়তপুর সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। এদিকে ঢাকা নেয়ার পথে মজনু মল্লিকও মারা যায়।

 


আরো সংবাদ



premium cement
শ্যালকদের কোপে দুলাভাই খুন : গ্রেফতার ৩ তীব্র গরমে কী খাবেন আর কী খাবেন না এবার তালতলী উপজেলা আওয়ামী লীগ সভাপতির আপত্তিকর ভিডিও ভাইরাল বঙ্গবীর কাদের সিদ্দিকীকে বক্তব্য প্রত্যাহার করে ক্ষমা চাইতে বললেন এমপি জয় পঞ্চপল্লীর ঘটনায় ন্যায়বিচারের স্বার্থে যা দরকার দ্রুততম সময়ের মধ্যে করার নির্দেশ সরকার ভিন্ন মত ও পথের মানুষদের ওপর নিষ্ঠুর দমন-পীড়ন চালাচ্ছে : মির্জা ফখরুল ধুনটে বিদ্যুৎস্পৃষ্টে বৃদ্ধের মৃত্যু বাকৃবির এক্স রোটারেক্টরর্স ফোরামের বৃত্তি প্রদান অনুষ্ঠিত পাবনায় মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড, হিট স্ট্রোকে মৃত্যু ১ দাগনভুঞায় বঙ্গবন্ধুকে নিয়ে কটুক্তির ঘটনায় আ’লীগ নেতাকে শোকজ দখলে থাকা ৪ গ্রাম আজারবাইজানকে ফিরিয়ে দেবে আর্মেনিয়া

সকল