film izle
esans aroma Umraniye evden eve nakliyat gebze evden eve nakliyat Ezhel Şarkıları indirEzhel mp3 indir, Ezhel albüm şarkı indir mobilhttps://guncelmp3indir.com Entrumpelung wien Installateur Notdienst Wien
২২ ফেব্রুয়ারি ২০২০

বরগুনায় এমপি রিমনসহ ১৩ জনের বিরুদ্ধে মামলা

-

বরগুনা-২ (বামনা-পাথরঘাটা-বেতাগী) আসনের বর্তমান সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শওকত হাচানুর রহমান রিমনসহ ১৩ জনের বিরুদ্ধে আদালত অবমাননার মামলা দায়ের করা হয়েছে। গত বুধবার পাথরঘাটা সহকারী জজ আদালতে মামলাটি দায়ের করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন মামলার বাদি আইনজীবী প্রিয়াঙ্কা মিত্র ও তার সহযোগী আইনজীবী আরিফ হোসেন। অন্য দিকে এমপি রিমন দাবি করেছেন, অবৈধভাবে জমি দখল করার জন্য প্রিয়াঙ্কা মিত্র তার বিরুদ্ধে ষড়যন্ত্র করছেন।
মামলার অন্য আসামিরা হলেন, রাকিব মুন্সি, মনির হোসেন, শাহিন মুন্সি, জহির, জাকির বিশ্বাস, আতিকুর রহমান লাবু, মো: মাফুল, আলাউদ্দিন খান, মিরাজ, মোস্তফা, রাজা ও পানি উন্নয়ন বোর্ড পাথরঘাটা উপজেলার উপ-সহকারী প্রকৌশলী খলিলুর রহমান।
আদালত সূত্রে জানা যায়, বরগুনার পাথরঘাটা উপজেলার চরদুয়ানী এলাকায় আদালতের নিষেধাজ্ঞা চলাকালে মন্দির ভাঙচুর ও হামলার অভিযোগে প্রিয়াঙ্কা মিত্র এ মামলা দায়ের করেছেন।
বাদি প্রিয়াঙ্কা মিত্র বলেন, আদালতের দেয়া স্থিতি অবস্থার সময় আমাদের জমিতে এসে এমপি রিমনের নেতৃত্বে একদল সন্ত্রাসী সপরিবারে আমাদের উচ্ছেদের চেষ্টা চালায়। এ সময় এমপি রিমন আমার জমির তদারকির দায়িত্বে থাকা তাইমুল ইসলামকে মারধর করেন। সেই সাথে আমাকেও মারধর করেন। এ সময় এমপির নির্দেশে আমাদের জমির ওপর নির্মিত রাধা গোবিন্দ মন্দির উচ্ছেদ করা হয়। আমি আদালতের মাধ্যমে আইনের আশ্রয় নিয়েছি। আদালত নিশ্চয়ই সুবিচার নিশ্চিত করবেন।
এ বিষয়ে সংসদ সদস্য শওকত হাচানুর রহমান রিমন বলেন, বর্তমান সরকারের চলমান উন্নয়ন কার্যক্রমকে বাধাগ্রস্ত করার জন্য প্রিয়াঙ্কা মিত্র অবৈধভাবে পানি উন্নয়ন বোর্ডের জমিতে একটি টিনশেড ঘর তৈরি করে মন্দির নাম দিয়েছেন। দুর্গাপূজার জন্য একটি টিনশেড ঘর নির্মাণ করেছিল সেটি এখনো বিদ্যমান রয়েছে। কোনো মন্দির ভাঙচুরের ঘটনা ঘটেনি। প্রিয়াঙ্কা মিত্র জমি দখল করার জন্য আমার বিরুদ্ধে ষড়যন্ত্র করছেন।
এলাকাবাসীর দীর্ঘ দিনের দাবির পরিপ্রেক্ষিতে এখানে উন্নতমানের স্লুইস গেট নির্মাণের উদ্যোগ নিয়েছে সরকার। সে স্লুইস গেট নির্মাণ করার ক্ষেত্রে তিনি বাধা দিয়ে আসছেন। খালপাড়ের জমি অবৈধভাবে দখলের চেষ্টা করছেন। তাদের কর্মকাণ্ডের কারণে সরকারি প্রকল্প বাস্তবায়ন বাধাগ্রস্ত হচ্ছে।

 


আরো সংবাদ

প্যারোল ছাড়া বিকল্প ভাবছে না সরকার বেগম খালেদা জিয়ার মুক্তি চীনে এবার কারাগারে করোনাভাইরাসের হানা তালেবানের সাথে যুক্তরাষ্ট্রের চুক্তি ২৯ ফেব্রুয়ারি জিম্বাবুয়ের বিপক্ষে একমাত্র টেস্টে শনিবার মাঠে নামছে বাংলাদেশ সিনেটর গ্রাসলির মন্তব্যের কড়া প্রতিবাদ জানিয়েছে বাংলাদেশ দূতাবাস ঢামেক কর্মচারীদের বিক্ষোভ সরকারি হাসপাতালে আউটসোর্সিংয়ের মাধ্যমে নিয়োগ বন্ধের দাবি খালেদা জিয়ার সাথে স্বজনদের সাক্ষাৎ গাজীপুরে স্বামীর ছুরিকাঘাতে গার্মেন্টস কর্মী খুন বনশ্রীতে ভাড়াটিয়ার বাসায় চুরি কুষ্টিয়ায় সড়ক দুর্ঘটনায় জাতীয় হ্যান্ডবল দলের খেলোয়ার নিহত কয়লাভিত্তিক বিদ্যুৎকেন্দ্র বন্ধে প্রভাবশালী রাষ্ট্রগুলোকে বাধ্য করতে হবে সবুজ আন্দোলন

সকল