২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

সরকারের নির্দেশেই বিএনপি নেতাদের বিরুদ্ধে মামলা : রিজভী

-

সরকারের নির্দেশেই এ বি সিদ্দিকী বিএনপি নেতাদের বিরুদ্ধে মামলা করছে বলে অভিযোগ করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।
গতকাল বুধবার নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এই অভিযোগ করেন। সংবাদ সম্মেলনে বিএনপির ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট আহমেদ আজম খান, কেন্দ্রীয় নেতা মুনির হোসেন, সেলিমুজ্জামান সেলিম, রবিউল ইসলাম রবি, শ্রমিক দলের আনোয়ার হোসেন, মুস্তাফিজুল করীম মজুমদার প্রমুখ উপস্থিত ছিলেন।
রিজভী বলেন, এই লোকটি (এ বি সিদ্দিকী) কে? অসুস্থ মনে হয়। প্রায় চার-পাঁচ দিন পর পর একটা করে মামলা করে। এই সরকারের প্রত্যক্ষ মদদে এই ধরনের একজন বিকারগ্রস্ত লোক প্রায়ই বিএনপির নেতৃবৃন্দের নামে এই ধরনের উদ্ভট, বানোয়াট, আজগুবি মামলা একের পর এক করে যাচ্ছে।
তিনি বলেন, এ বি সিদ্দিকী একজন দেউলিয়া ও ছন্নছাড়া ব্যক্তি বলেই সরকার তাকে নির্দেশ দিয়ে এই ধরনের মামলা দায়ের করায় বলে আমরা মনে করি। আমি বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান, মহাসচিবসহ সিনিয়র নেতৃবৃন্দের বিরুদ্ধে বানোয়াট, ভিত্তিহীন মামলা দায়েরের ঘটনার তীব্র নিন্দা ও ধিক্কার জানাচ্ছি এবং অবিলম্বে এ ধরনের মনগড়া মামলা প্রত্যাহারের দাবি করছি।
রিজভী বলেন, মামলাবাজ টাউটদের মতো এ বি সিদ্দিকী দেশের বিশিষ্ট রাজনীতিবিদ থেকে শুরু করে সাংবাদিক, লেখকসহ মুক্তমনের মানুষের বিরুদ্ধে বানোয়াট মামলা দিয়ে হয়রানি করার উদ্দেশ্য হলো সরকারের নেক নজরে থেকে আখের গুছিয়ে নেয়া। এই মামলাবাজ মধ্যরাতের সরকারের আমলেই এই সমাজে এ বি সিদ্দিকীর মতো অসংখ্য মামলাবাজ গ্রাম্য দালাল-ফড়িয়াদের জন্ম হয়েছে। গণবিচ্ছিন্ন গণশত্রুদের দুঃশাসনের বাইপ্রোডাক্ট হচ্ছে এ বি সিদ্দিকীরা।
গত মঙ্গলবার বাংলাদেশ জননেত্রী পরিষদের সভাপতি এ বি সিদ্দিকী প্রধানমন্ত্রীর পরিবারের সদস্যদের হত্যার হুমকির অভিযোগ এনে ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান, মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন, ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু, সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীসহ ১২ জনের বিরুদ্ধে ঢাকা মহানগর আদালতে মামলা দায়ের করেন। আদালত মামলাটি আমলে নিয়ে তদন্তের জন্য দারুস সালাম থানার ওসিকে নির্দেশ দেন।
দেশের পাটকলগুলোয় শ্রমিকদের তাদের ন্যায্য বকেয়া মজুরির দাবিতে আমরণ অনশন কর্মসূচির সাথে একাত্মতা প্রকাশ করে রিজভী বলেন, আমরা তাদের দাবিদাওয়ার আন্দোলনকে সমর্থন জানাচ্ছি। সরকারকে বলব, অবিলম্বে তাদের বকেয়া পাওনা মিটিয়ে দিন।


আরো সংবাদ



premium cement
এলডিসি থেকে উত্তরণের পর সর্বোচ্চ সুবিধা পেতে কার্যকর পদক্ষেপ নিন : প্রধানমন্ত্রী নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি আহসান উল্লাহ ‘ট্রি অব পিস’ পুরস্কার বিষয়ে ইউনূস সেন্টারের বিবৃতি আনোয়ারায় বর্তমান স্বামীর হাতে সাবেক স্বামী খুন, গ্রেফতার ৩ ফতুল্লা প্রেস ক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত বদরের শিক্ষায় ন্যায়-ইনসাফের সমাজ প্রতিষ্ঠায় ঐক্যবদ্ধ হতে হবে : সেলিম উদ্দিন ইসলামের বিজয়ই বদরের মূল চেতনা : ছাত্রশিবির পরিবেশ দূষণে বাংলাদেশে বছরে ২ লাখ ৭২ হাজার মানুষের মৃত্যু : বিশ্বব্যাংক নোয়াখালীতে ল’ইয়ার্স কাউন্সিলের ইফতার মাহফিল অনুষ্ঠিত ‘আইনের শাসন ও মানবাধিকার প্রতিষ্ঠার জন্য ল’ ইয়ার্স কাউন্সিল কাজ করে যাচ্ছে’ পুকুরে পাওয়া গেল ১০০ ইলিশ

সকল