২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

দেশের সেরা ব্র্যান্ড আরএফএল

-

দেশের সেরা ব্র্যান্ডের স্বীকৃতি অর্জন করছে জনপ্রিয় গৃহস্থালি প্লাস্টিক পণ্যের ব্র্যান্ড আরএফএল প্লাস্টিকস। দেশসেরা ১০০ ব্র্যান্ডের মধ্যে আরএফএল প্লাস্টিকস সব ক্যাটাগরিতে দ্বিতীয় ও প্লাস্টিক ক্যাটাগরিতে সেরা ব্র্যান্ডের স্বীকৃতি অর্জন করেছে।
গত শনিবার রাজধানীর একটি হোটেলে বাংলাদেশ ব্র্যান্ড ফোরাম আয়োজিত বেস্ট ব্র্যান্ড অ্যাওয়ার্ডের একাদশ আসরে দেশের ব্র্যান্ডগুলোকে পুরস্কার ও সম্মাননা জানানো হয়। নিয়েলসেন বাংলাদেশের অংশীদারিত্বে ও ডেইলি স্টারের পৃষ্ঠপোষকতায় বেস্ট ব্র্যান্ড অ্যাওয়ার্ড-২০১৯ প্রদান করে বাংলাদেশ ব্র্যান্ড ফোরাম। দেশজুড়ে চার হাজার ভোক্তার অংশগ্রহণে পরিচালিত জরিপের ওপর ভিত্তি করে এ বছর পুরস্কার দেয়া হয়। এবার ৩৪টি ক্যাটাগরিতে ১০০টি ব্র্যান্ডকে সম্মানিত করা হয়। এরমধ্যে প্রতিটি ক্যাটাগরিতে শ্রেষ্ঠ ব্র্যান্ড ও সব ক্যাটগরি মিলে সেরা ১৫ ব্র্যান্ডকে পুরস্কার প্রদান করা হয়।
এ বিষয়ে প্রাণ-আরএফএল গ্রুপের বিপণন পরিচালক কামরুজ্জামান কামাল বলেন, নিঃসন্দেহে এটি আমাদের জন্য বড় অর্জন। আরএফএল প্লাস্টিকস এ নিয়ে টানা ৯ বার দেশের সেরা ব্র্যান্ডের স্বীকৃতি অর্জন করেছে। আমরা পণ্য উৎপাদনের ক্ষেত্রে গুণগতমান ও ক্রেতার পছন্দকে সর্বোচ্চ গুরুত্ব দিই। আমরা সব সময় মনে করি, সম্মুখে এগিয়ে যাওয়ার পথে ভোক্তার আস্থা ও ভালোবাসাই আমাদের প্রেরণা। বিজ্ঞপ্তি।


আরো সংবাদ



premium cement
গণকবরে প্রিয়জনদের খোঁজ কক্সবাজারে ভুল চিকিৎসায় প্রসূতির মৃত্যু, স্বজনদের হাসপাতাল ঘেরাও বঙ্গোপসাগরে ১২ নাবিকসহ কার্গো জাহাজডুবি ভারত-প্রশান্ত মহাসাগরীয় অঞ্চলে বাংলাদেশকে ‘নেট সিকিউরিটি প্রোভাইডার’ হিসেবে দেখতে চায় যুক্তরাষ্ট্র রাজশাহীতে তাপমাত্রা ৪১ দশমিক ৮ ডিগ্রি রাজশাহীতে টানা তাপদাহ থেকে বাঁচতে বৃষ্টির জন্য কাঁদলেন মুসল্লিরা শরীয়তপুরে তৃষ্ণার্ত মানুষের মাঝে পানি ও খাবার স্যালাইন বিতরণ জামায়াতের এক শ্রেণিতে ৫৫ জনের বেশি শিক্ষার্থী নয় : শিক্ষা প্রতিমন্ত্রী নজিরবিহীন দুর্নীতির মহারাজার আত্মকথা ফতুল্লায় ১০ লাখ টাকা চাঁদার দাবিতে নির্মাণকাজ বন্ধ, মারধরে আহত ২, মামলা পার্বত্যাঞ্চলে সেনাবাহিনী: সাম্প্রতিক ভাবনা

সকল