১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

‘বিমানে সুনাম ফেরাতে করণীয় সবই করবে মন্ত্রণালয়’

-

বিমান বাংলাদেশ এয়ারলাইন্স লিমিটেডের ইন-ফ্লাইট সেবার মান বাড়ানোর নির্দেশ দিয়েছেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী মো: মাহবুব আলী। গতকাল শনিবার বিমানের ফ্লাইট ক্যাটারিং সেন্টার ও বিমানবন্দরের এপ্রোন পার্কিং করা বিভিন্ন উড়োজাহাজ আকস্মিক পরিদর্শন শেষে তিনি এ নির্দেশনা দেন। এ সময় বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের সচিব মো: মহিবুল হক, বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের ব্যবস্থাপনা পরিচালক মো: মোকাব্বির হোসেন, বিমান মন্ত্রণালয়ের যুগ্ম সচিব জনেন্দ্রনাথ সরকার ও হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের পরিচালক তৌহিদ উল আহসান।
বিমান ও পর্যটন মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা তানভীর আহমেদের পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানিয়ে বলা হয়, প্রতিমন্ত্রী বিমান ফ্লাইট ক্যাটারিং সেন্টারের কুকিং সেকশন, ওয়াশিং ইউনিট, বেকারি শাখাসহ বিভিন্ন বিভাগের কার্যক্রম সরেজমিন ঘুরে দেখেন। এ সময় কর্মরত কর্মীদের খাবারের মানের পাশাপাশি যাত্রীদের পরিবেশন করা খাবারের বিশুদ্ধতা নিশ্চিত করার নির্দেশনা দেন।
সচিব মো: মহিবুল হক বলেন, বিমান সংস্কার প্রক্রিয়ার অংশ হিসেবে এ ধরনের পরিদর্শন অব্যাহত থাকবে। সেবার মানের প্রশ্নে কোনো ধরনের অবহেলা ও অনিয়ম সহ্য করা হবে না। বিমানের সুনাম ফিরিয়ে আনতে যা যা করণীয় তার সবই করবে মন্ত্রণালয়।

 


আরো সংবাদ



premium cement
গাজায় ইসরাইলি হামলায় নিহতের সংখ্যা ৩৪ হাজার ছাড়াল শ্যালকের অপকর্মে দুঃখ প্রকাশ করলেন প্রতিমন্ত্রী পলক রাজশাহীতে ট্রাকচাপায় ৩ মোটরসাইকেল আরোহী নিহত পাবনায় দুই গ্রুপের সংঘর্ষে হতাহত ২২ বিল দখলের চেষ্টা, জেলা ছাত্রলীগ নেতাকে গণপিটুনি ‘শাহাদাতের তামান্নায় উজ্জীবিত হয়ে কাজ করলে বিজয় অনিবার্য’ কারাগারে নারী হাজতিকে হাত-পা বেঁধে নির্যাতন, প্রধান কারারক্ষীসহ ৩ জনের বদলি প্যারিসে ইরানি কনস্যুলেটে ঢুকে আত্মঘাতী হামলার হুমকিদাতা গ্রেফতার প্রেম যমুনার ঘাটে বেড়াতে যেয়ে গণধর্ষণের শিকার, গ্রেফতার ৫ ‘ব্যাংকিং খাতের লুটপাটের সাথে সরকারের এমপি-মন্ত্রী-সুবিধাবাদী আমলারা জড়িত’ ইরানের সাথে ‘উঁচু দরের জুয়া খেলছে’ ইসরাইল!

সকল