১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

অবৈধভাবে সীমান্ত পারাপারের সময় ১২ জন আটক

-

ভারত থেকে অবৈধভাবে বাংলাদেশে প্রবেশকালে গতকাল সকালে ঝিনাইদহ জেলার মহেশপুর উপজেলা থেকে ১২ জনকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।
এক প্রেস বিজ্ঞপ্তিতে মহেশপুর ব্যাটালিয়ন (৫৮ বিজিবি) জানায়, সকাল পৌনে ৭টায় কুসুমপুর বিওপির টহল দল সীমান্ত পিলার ৬১/৯-আর থেকে ২ কিলোমিটার বাংলাদেশের অভ্যন্তরে মহেশপুর উপজেলার সোনাগাড়ী পাকা রাস্তার ওপর বাস তল্লাশি করে তাদের আটক করা হয়। আটকদের মধ্যে চারজন পুরুষ, তিনজন নারী এবং পাঁচজন অপ্রাপ্তবয়স্ক রয়েছে।
জিজ্ঞাসাবাদে আটকরা দাবি করেন, তারা বিভিন্ন সময়ে কাজের জন্য ভারতে গিয়েছিলেন।
মহেশপুর ব্যাটালিয়নের (৫৮ বিজিবি) অতিরিক্ত পরিচালক (উপ-অধিনায়ক) কামরুল হাসান স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে আরো বলা হয়, আটক ১২ জনকে অবৈধভাবে সীমান্ত অতিক্রম করার দায়ে ঝিনাইদহ জেলার মহেশপুর থানায় সোপর্দ করার কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।


আরো সংবাদ



premium cement
নেতানিয়াহুসহ ইসরাইলি মন্ত্রীদের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করবে আইসিসি! ঢাকায় কাতারের আমিরের নামে সড়ক ও পার্ক তেহরানের প্রধান বিমানবন্দরে পুনরায় ফ্লাইট চালু হামলায় কোনো ক্ষতি হয়নি : ইরানি কমান্ডার ইরানের পরমাণু কর্মসূচির ‘কেন্দ্র’ ইসফাহান : সাবেক মার্কিন কর্মকর্তা মিয়ানমারের বিজিপির আরো ১৩ সদস্য বাংলাদেশে রুমায় অপহৃত সোনালী ব্যাংকের সেই ম্যানেজারকে চট্টগ্রামে বদলি দুবাইয়ে বন্যা অব্য়াহত, বিমানবন্দর আংশিক খোলা ভারতে লোকসভা নির্বাচনে ভোটগ্রহণ শুরু শুক্রবার সকালে ঢাকার বাতাস ‘সংবেদনশীল গোষ্ঠীর জন্য অস্বাস্থ্যকর’ শুক্রবার সকালে ঢাকার বাতাস ‘সংবেদনশীল গোষ্ঠীর জন্য অস্বাস্থ্যকর’

সকল