২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

আশুলিয়ায় দুই লাশ উদ্ধার

-

আশুলিয়ায় পৃথক স্থান থেকে অজ্ঞাত পরিচয় এক ব্যক্তিসহ দুইজনের লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার সকালে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের প্রধান গেটের সামনে থেকে অজ্ঞাত পরিচয় এক ব্যক্তির এবং আশুলিয়ার কুরগাঁও এলাকা থেকে আল আমিন (১৮) নামে এক নির্মাণশ্রমিকের লাশ উদ্ধার করে পুলিশ।
আল আমিন নীলফামারী জেলার জলঢাকা থানাধীন পশ্চিম শিমুলবাড়ি এলাকার রাহিনুর ইসলামের ছেলে। তিনি আশুলিয়ার চারিগ্রাম এলাকায় ভাড়া বাসায় থেকে নির্মাণশ্রমিকের কাজ করতেন।
স্থানীয়রা জানান, সকালে কুরগাঁও এলাকার অ্যাডভোকেট শাহাবুদ্দিনের নির্মাণাধীন ভবনের পঞ্চম তলার ছাদে কাজ করছিলেন। নীচ থেকে রড উঠানোর সময় অসাবধানতাবশত ওই ভবনের পাশ দিয়ে যাওয়া বিদ্যুতের তারের সাথে স্পর্শ হলে তিনি ছিটকে নীচে পড়ে যান। এ সময় স্থানীয়রা তাকে উদ্ধার করে গণস্বাস্থ্য হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। পরে আশুলিয়া থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে আল আমিনের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসেন।
এদিকে ঢাকা-আরিচা মহাসড়কের পাশে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের প্রধান গেটসংলগ্ন এলাকায় অজ্ঞাত পরিচয় এক ব্যক্তির লাশ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয় স্থানীয়রা। পরে আশুলিয়া থানা পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করেন।
আশুলিয়া থানার উপপরিদর্শক এমদাদুল হক জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকার সোহরাওয়ার্দী হাসপাতালে পাঠানো হয়েছে। এ ছাড়া ঘটনায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।


আরো সংবাদ



premium cement