২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

অল্পের জন্য রক্ষা পেলেন বিএনপি নেতা আমীর খসরু ও ডা: শাহাদাত

-

চট্টগ্রামে বিস্ফোরণে আহতদের দেখতে গিয়ে অল্পের জন্য রক্ষা পেয়েছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী ও চট্টগ্রাম মহানগর বিএনপির সভাপতি ডা: শাহাদাত হোসেন। এ সময় তাদের সাথে আরো ১২ জন নেতাকর্মী ছিলেন। গতকাল সোমবার বেলা ১টা ৫০ মিনিটের দিকে তাদের বহনকারী চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালের লিফট ছিঁড়ে পড়ে গেলে অন্তত ১৫ মিনিট তারা শ^াসরুদ্ধকর পরিস্থিতিতে ছিলেন। পরে ভবনের নিচে অবস্থানকারীরা লিফটের দরজা টেনে তাদের বের করে আনেন। তবে এতে কারো গুরুতর কোনো ক্ষতি হয়নি।
আমীর খসরু মাহমুদ চৌধুরী জানান, সোমবার বেলা ১টা ৫০ মিনিটের দিকে চমেক হাসপাতালের পাঁচতলার অর্থোপেডিক ওয়ার্ড থেকে ৩ নম্বর লিফটে চড়ে নামার সময় নিচতলার কাছাকাছি এসে বিকট আওয়াজে লিফটটি ছিঁড়ে পড়ে। তবে আমরা কেউ আহত না হলেও বড় ধরনের দুর্ঘটনা থেকে আল্লাহ আমাদের রক্ষা করেছেন।
প্রত্যক্ষদর্শীরা জানান, ২৬ জন ধারণক্ষমতা সম্পন্ন লিফটটিতে এ সময় বিএনপির ১৫ জন মতো নেতাকর্মী ছিলেন।
বিএনপি নেতারা জানান, পাথরঘাটায় বিস্ফোরণে আহতদের দেখে ফিরছিলেন আমীর খসরু। তার সাথে ছিলেন মহানগর বিএনপির সভাপতি ডা: শাহাদাত হোসেনসহ কয়েকজন নেতা।
এ বিষয়ে লিফট অপারেটর সত্যপ্রিয় বড়ুয়া বলেন, রাত-দিন ২৪ ঘণ্টা লিফটটি চলে, কোনো বিশ্রাম না থাকায় যান্ত্রিক ত্রুটি দেখা দিয়ে দুর্ঘটনা ঘটেছে।
এর আগে রোববার সকালে নগরীর কোতোয়ালি থানার পাথরঘাটা ব্রিক ফিল্ড রোডে বড়ুয়া ভবন নামে একটি পাঁচতলা বাড়ির নিচতলায় বিস্ফোরণে দেয়াল বিধ্বস্ত হয়। এতে নারী ও কিশোরসহ সাতজনের মৃত্যু হয়েছে। আহত হয়েছেন কমপক্ষে ১৭ জন।


আরো সংবাদ



premium cement
ক্রিকেট খেলতে অস্ট্রেলিয়া যাচ্ছে দেওয়ানগঞ্জের প্রতিবন্ধী শিক্ষার্থী শিহাব কিশোরগঞ্জে বৃষ্টির জন্য বিশেষ নামাজ সাতক্ষীরা বৈদ্যুতিক খুটিতে ধাক্কা লেগে মোটরসাইকেলআরোহী নিহত বার্সেলোনাতেই থাকছেন জাভি চতুর্থ দফা ‘হিট অ্যালার্ট’ জারি : এবারের তাপদাহ শেষেই বৃষ্টিপাতের আশা ফরিদপুরে বৃষ্টির জন্য নামাজে হাজারো মুসুল্লির কান্না পোরশার নোচনাহারে আগুনে ৩টি দোকান পুড়ে গেছে খুলনা বিভাগ ও ৬ জেলার ওপর দিয়ে বয়ে যাচ্ছে তীব্র তাপপ্রবাহ ‘১ টাকার কাজ ১০০ টাকায়, ৯৯ যায় মুজিব কোটে’ রাত পোহাতেই রুদ্ধদ্বার অনুশীলন শুরু বাংলাদেশের সাটুরিয়ায় প্রশান্তির বৃষ্টি চেয়ে সালাতুল ইসতিসকা আদায়

সকল