২১ জানুয়ারি ২০২০

ক্রেডিট রেটিং কোম্পানি ক্রিসেলের আন্তর্জাতিক পুরস্কার লাভ

-

দেশের শীর্ষস্থানীয় ক্রেডিট রেটিং কোম্পানি ক্রেডিট রেটিং ইনফরমেশন অ্যান্ড সার্ভিসেস লিমিটেড (ক্রিসেল) সম্প্রতি আইএসও ৯০০১ : ২০১৫ সার্টিফাইড কোম্পানি হওয়ার গৌরব অর্জন করেছে। ক্রেডিট এনালাইসিস ও রিস্ক অ্যাসেসমেন্টের ক্ষেত্রে আইএসও নির্ধারিত স্ট্যান্ডার্ড অর্জন করতে পারায় ক্রিসেলকে এই সার্টিফিকেট প্রদান করা হয়। এ প্রাপ্তির মাধ্যমে ক্রিসেল দেশের একমাত্র আইএসও সার্টিফাইড ক্রেডিট রেটিং কোম্পানি হওয়ার সম্মাননা অর্জন করল।
প্রসঙ্গত, গত বছর হংকংভিত্তিক প্রকাশনা ও গবেষণা প্রতিষ্ঠান দ্য এসট লিমিটেড ক্রিসেলকে দেশের শ্রেষ্ঠ রেটিং কোম্পানি নির্বাচন করে ‘এসেট ট্রিপল এ, পুরস্কার ভূষিত করে। চলতি বছর সিএমও এশিয়া ক্রিসেলকে বাংলাদেশ বেস্ট ব্র্যান্ড অ্যাওয়ার্ড ২০১৯ প্রদান করা হয়। বিজ্ঞপ্তি।

 


আরো সংবাদ

আবরার হত্যা : ২৫ আসামির বিরুদ্ধে চার্জশিট গ্রহণ, ৩০ জানুয়ারি শুনানি আওয়ামী লীগের রাজনীতির খরা কেটে গেছে : ওবায়দুল কাদের সোয়া তিন লাখ মেট্রিক টন পেঁয়াজ আমদানি করা হয়েছে : বাণিজ্যমন্ত্রী মসজিদে মাইক ব্যবহারের অনুমতি দিল না ভারতের আদালত সিএএ-এনআরসি ইস্যুতে বিজেপি জোট ছাড়ল দুই দল আয়না পড়ায় চোর শনাক্ত! এসএসসি পরীক্ষার্থীকে মারধর গৃহবধূ ধর্ষণের ঘটনায় এসআই খায়রুলের সম্পৃক্ততা নেই : পিবিআই স্কটল্যান্ডের বিপক্ষে বাংলাদেশের দুর্দান্ত জয় হরমুজ প্রণালীতে যুদ্ধজাহাজ পাঠাচ্ছে দ. কোরিয়া মায়ের পা ধুয়ে সম্মান জানালো শিক্ষার্থীরা ২৪ ঘণ্টায় নতুন ৪ ডেঙ্গু রোগী শনাক্ত : স্বাস্থ্য অধিদপ্তর

সকল




krunker gebze evden eve nakliyat