২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

সাহায্যের আবেদন

-

পলিমাইয়োসাইটিস (প্যারালাইসিস) রোগে আক্রান্ত নেত্রকোনার মির্জা ইশতিয়াক আহসান সুস্থ হয়ে বাঁচার জন্য সমাজের বিত্তবান ব্যক্তিদের কাছে সাহায্যের আবেদন জানিয়েছেন। পলিমাইয়ো সাইটিসে আক্রান্ত হয়ে তিনি গত কয়েক মাস ধরে ঢাকা সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ ও হাসপাতাল, বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল ইউনিভার্সিটি হাসপাতাল, আগারগাঁও ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরো সায়েন্স এবং ময়মনসিংহ মেডিক্যাল কলেজে চিকিৎসা নেন। নেত্রকোনার একটি অতি দরিদ্র পরিবারের সন্তান মির্জা ইশতিয়াক স্বজন-শুভানুধ্যায়ীদের দেয়া অর্থে চিকিৎসা খরচ চালিয়ে এলেও বর্তমানে তা সম্ভব হচ্ছে না। চিকিৎসকরা জানিয়েছেন, পরিপূর্ণ সুস্থ হতে ইশতিয়াককে ভারতে গিয়ে উন্নত চিকিৎসা নিতে হবে, যাতে প্রায় ১০ লাখ টাকার প্রয়োজন। এ জন্য তিনি সমাজের সহৃদয় বিত্তবানদের কাছে সাহায্যের আবেদন জানিয়েছেন।
যোগাযোগের ঠিকানাÑ মির্জা ইশতিয়াক আহসান, পিতা- মরহুম মির্জা আবু হাসান, গ্রাম বিন্না (বেগবাড়ি), পোস্ট : বাড়িয়ল, থানা : পূর্বধলা, জেলা : নেত্রকোনা। মোবাইল ও বিকাশ নম্বরÑ ০১৭১৭-৫০৫৮৪১। সাহায্য পাঠানোর ঠিকানাÑ মির্জা ইশতিয়াক আহসান, ব্যাংক অ্যাকাউন্ট নং- ০২২১১২০০৯২৮৮৭, আল-আরাফাহ ইসলামী ব্যাংক, ময়মনসিংহ শাখা। বিজ্ঞপ্তি।


আরো সংবাদ



premium cement
পিরোজপুরে বাসের ধাক্কায় নদীতে ৪ মোটরসাইকেল ফরিদপুরে নিহতদের বাড়ি মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী টিকটকে ভিডিও দেখে পুরস্কার, প্রভাব ফেলছে মানসিক স্বাস্থ্যে পাট শিল্পের উন্নয়নে জুট কাউন্সিল গঠন করা হবে: পাটমন্ত্রী মৃত্যুর মুখ থেকে ফিরেও নেতাকর্মীরা আবার ঘুরে দাঁড়িয়েছে : সালাম নবায়নযোগ্য জ্বালানি ৪০ শতাংশে উন্নীত করতে কাজ করছে সরকার : পরিবেশ সচিব সৌরশক্তি খাতে আবার মাথা তুলে দাঁড়াতে চায় জার্মানি ‘সরকারের সদিচ্ছার অভাবেই বিচার প্রক্রিয়ার ধীর গতি’ মোদি কি হিন্দু-মুসলমান মেরুকরণের চেনা রাজনীতিতে ফিরছেন? টাঙ্গাইলে বৃষ্টির জন্য ইসতেসকার নামাজ ফুলগাজীতে ছাদ থেকে পড়ে স্কুলছাত্রের মৃত্যু

সকল