২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

ইবনে সিনা চট্টগ্রাম শাখার সেবা কার্যক্রম

পরীক্ষামূলক সেবা কার্যক্রম চালু উপলক্ষে ইবনে সিনায় দোয়া অনুষ্ঠান -

বৃহত্তর চট্টগ্রামবাসীর আধুনিক স্বাস্থ্যসেবা প্রদানের অঙ্গীকার নিয়ে গত ১০ নভেম্বর থেকে ইবনে সিনা ডায়াগনোস্টিক অ্যান্ড কনসালটেশন সেন্টার চট্টগ্রাম শাখার পরীক্ষামূলকভাবে সেবা কার্যক্রম শুরু হয়েছে। এ উপলক্ষে আয়োজিত দোয়া অনুষ্ঠানে সভাপতিত¦ করেন ইবনে সিনা ট্রাস্টের ট্রাস্টের জিএম অ্যান্ড হেড অব মার্কেটিং এএনএম তাজুল ইসলাম। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের ১৬ নং ওয়ার্ড কাউন্সিলর সাইয়েদ গোলাম হায়দার মিন্টু এবং ৮ নং ওয়াডের্র সাবেক কাউন্সিলর মো: শামসুজ্জামান হেলালী ও বিশিষ্ট সমাজসেবী আবুল হাশেম চৌধুরী। স্বাগত বক্তব্য রাখেন ট্রাস্টের এজিএম প্রজেক্ট ডেভেলপমেন্ট নূরে আলম সবুজ, দোয়া ও মোনাজাত পরিচালনা করেন কাতালগঞ্জ মৌলভী বশির উল্ল্যাহ জামে মসজিদের খতীব মাওলানা আতিকুর রহমান।
সভাপতির বক্তব্যে ইবনে সিনা ট্রাস্টের কার্যক্রম তুলে ধরে তাজুল ইসলাম বলেন, বৃহত্তর চট্টগ্রাম তথা দেশের দক্ষিণপূর্বাঞ্চলের সর্বস্তরের মানুষের স্বাস্থ্যসেবা প্রদানের লক্ষ্যে ইবনে সিনা চট্টগ্রাম শাখা প্রতিষ্ঠা করা হয়েছে। ইবনে সিনার অন্যান্য শাখার মতই এ শাখা থেকে রোগীরা বিশেষজ্ঞ চিকিৎসকদের কনসালটেশন সুবিধা ও তুলনামূলক কমখরচে সবধরনের পরীক্ষা-নিরীক্ষার সুযোগ পাবেন। ফলে এ অঞ্চলের রোগীদের উন্নত চিকিৎসার জন্য অন্য কোথাও যাওয়ার প্রয়োজন হবে না ইনশাআল্লাহ। তিনি শাখাটির উত্তরোত্তর সমৃদ্ধির জন্য সকলের দোয়া ও সহযোগিতা কামনা করেন।
অনুষ্ঠানে চিকিৎসক, সাংবাদিক ও বিশিষ্ট ব্যক্তিবর্গসহ ইবনে সিনা ট্রাস্টের ম্যানেজার হিউম্যান রিসোর্সেস মুজাহিদুল ইসলাম শাহীন, চট্টগ্রাম শাখার অ্যাডমিন ইনচার্জ এস.এম.তৌহিদুর রহমান, চট্টগ্রাম জোন মার্কেটিং ইনচার্জ মো: তৈয়বুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি।


আরো সংবাদ



premium cement
কৃষক যাতে ন্যায্যমূল্য পান, সেভাবেই ধানের দাম নির্ধারণ করা হবে : কৃষিমন্ত্রী চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে সিএনজি ও বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ৪ ভান্ডারিয়ায় ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা দেখতে দর্শনার্থীদের ঢল তীব্র তাপপ্রবাহের কারণে ৭ দিন স্কুল বন্ধের দাবি চাটমোহরে ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত বিএনপি সাম্প্রদায়িক শক্তি, এদের রুখতে হবে : ওবায়দুল কাদের সাদিক এগ্রোর ব্রাহামা জাতের গরু দেখলেন প্রধানমন্ত্রী ভারতে লোকসভা নির্বাচনে প্রথম ধাপে ভোট পড়েছে ৬০ শতাংশ সারা বিশ্ব আজ জুলুমবাজদের নির্যাতনের শিকার : ডা. শফিকুর রহমান মিয়ানমারের ২৮৫ জন সেনা ফেরত যাবে, ফিরবে ১৫০ জন বাংলাদেশী : পররাষ্ট্রমন্ত্রী চন্দনাইশ, বাঁশখালী ও বোয়ালখালীতে ৩ জনের মৃত্যু

সকল