film izle
esans aroma Umraniye evden eve nakliyat gebze evden eve nakliyat Ezhel Şarkıları indirEzhel mp3 indir, Ezhel albüm şarkı indir mobilhttps://guncelmp3indir.com Entrumpelung wien Installateur Notdienst Wien
২২ ফেব্রুয়ারি ২০২০

নড়াইলে জাপার ২ গ্রুপে হামলা-পাল্টা হামলা

-

নড়াইল জেলা জাতীয় পার্টির (জাপা) বর্তমান সভাপতি ও সাবেক সভাপতির সমর্থকদের মধ্যে হামলা-পাল্টা হামলার ঘটনা ঘটেছে। গতকাল দুপুর সাড়ে ১২টার দিকে লোহাগড়া উপজেলার সিঅ্যান্ডবি চৌরাস্তায় (কুন্দসী) এ ঘটনা ঘটে। এতে উভয়পক্ষের অন্তত পাঁচজন আহত হয়। তাদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।
এ ব্যাপারে জেলা জাপার সভাপতি অ্যাডভোকেট ফায়েকুজ্জামান ফিরোজ বলেন, লোহাগড়ার কুন্দসী এলাকায় কর্মী সভা করে ফেরার পথে দেখতে পাই এনপিপির নেতাকর্মী ও সমর্থকরা ওই এলাকার এক প্রান্তে জাপার প্রতিষ্ঠাতা সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদের ছবি প্রদর্শন করে মিটিং করছে। জেলা জাপার নেতৃবৃন্দ এ ব্যাপারে জানতে চাইলে এনপিপির নেতাকর্মীরা আমাদের ওপর ক্ষিপ্ত হয়ে ওঠে। এক পর্যায়ে দুইপক্ষের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া এবং হামলার ঘটনা ঘটে। এতে সদর উপজেলা জাতীয় পার্টির সভাপতি সাইদুজ্জামান ও জেলা যুব সংহতির সাধারণ সম্পাদক মুস্তাফিজুর রহমান মুক্ত আহত হন। তাদের লাঠি দিয়ে পিটিয়ে আহত করা হয়েছে।
এদিকে জেলা জাতীয় পার্টির যুগ্মসাধারণ সম্পাদক বদরুল ইসলাম জানান, লোহাগড়া উপজেলার ১২টি ইউনিয়নের নেতাকর্মী ও সমর্থকদের নিয়ে কর্মিসভা চলাকালে জেলা জাপার একাংশের নেতাকর্মীরা তাদের ওপর অতর্কিত হামলা চালায়।
এ হামলায় আহত হন লোহাগড়া উপজেলা জাপার সাধারণ সম্পাদক আবুল হাসান চঞ্চল, কোটকোল ইউনিয়ন জাপার সভাপতি জাহাঙ্গীর আলম ও লক্ষ্মীপাশা ইউনিয়ন সভাপতি সিদ্দিকুর রহমান। এ ব্যাপারে জাপার কেন্দ্রীয় কমিটির সদস্য ও জেলা শাখার সাবেক সভাপতি শরীফ মুনির হোসেন বলেন, পুলিশের অনুমতি নিয়ে মঞ্চ করে লোহাগড়া উপজেলা জাপার কর্মিসভা চলাকালে ফায়েকুজ্জামান ফিরোজের নেতৃত্বে তার সমর্থকরা প্রথমে মাইকের তার ছিঁড়ে ফেলে। পরে টেবিল ধাক্কা দিয়ে ফেলে দেয়। আমাদের সভাস্থলে উপস্থিত নেতাকর্মীরা এক পর্যায়ে তাদের প্রতিরোধ করে। আর আমাকে এনপিপির নেতা বলে অপপ্রচার করে। আমি জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির সদস্য। এ ব্যাপারে কেন্দ্রীয় নেতাদের অবগত করা হয়েছে। এ ছাড়া কর্মিসভা থেকে জেলা কমিটি বাতিলেরও দাবি জানানো হয়েছে।


আরো সংবাদ